কুমিল্লায় আলোচিত রাসেল হত্যাসহ ৯ মামলার পলাতক আসামীকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার

কুমিল্লাঃ—-
কুমিল্লায় আলোচিত রাসেল হত্যা মামলার প্রধান আসামীকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। কুমিল্লা সদর থানা পুলিশ জানায়, সোমবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর হাউজিং স্টেটের একটি বাসায় অভিযান চালিয়ে রাসেল হত্যা মামলার প্রধান আসামী মো: রেজাউল করীমকে ৪ রাউন্ড গুলিভর্তি একটি বিদেশী পিস্তলসহ গ্রেফতার করাহয়। কুমিল্লা সদর দক্ষিণ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: আলী আশরাফ ভুইয়া এবং সদর থানার ওসি মহিউদ্দিন মাহমুদের বিশেষ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত রেজাউল করীম নগরীরর ৪নং হাউজিং স্টেটের ভূইয়া ম্যানশ নামের একটি ভবনের নীচ তলায় ভাড়া থাকতো। সে জেলার সদর দক্ষিণ থানার বল্লবপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

রেজাউল করীম দুই ছেলে সন্তানের জনক। সে আলোচিত রাসেল হত্যা মামলার পলাতক আসামী। এছাড়াও হত্যা, বিস্ফোরক, ছিনতাই, দস্যুতা ও পুলিশ এসল্টসহ ৯টি মামলার আসামী সে।

রেজাউল গত বছর ২৫মে সন্ধ্যায় আপেল হত্যার অন্যতম আসামী ভিক্টোরিয়া কলেজ ছাত্র রাসেলকে হত্যা করে। রাসেল হত্যাকান্ডের পর রেজাউল করীম দেশের বাইরে পালিয়ে যায়। কিছুদিন ভারতের ত্রিপুরা এলাকায় অবস্থান করে পরে বাহরাইনে পারিজমায়। সেখানে ৩মাস ১৩ দিন থাকার পর দেশে ফিরে আসে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply