মুরাদনগরে আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধিঃ—-
রোববার দুপুরে মুরাদনগর উপজেলা পরিষদ মাঠে আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলা নির্বাহী অফিসার নাজমা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আনসার ও ভিডিপির উপ-মহাপরিচালক ড: ফোরকান উদ্দিন আহাম্মদ, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কুমিল্লার রেঞ্জ কমান্ডার মো: শাহাব উদ্দিন, জেলা কমান্ডার মো: ফখরুল আলম,উপজেলা কৃষি কর্মকর্তা তপন রঞ্জন মজুমদার, বাইড়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: কামাল উদ্দিন, আরো বক্তব্য রাখেন ,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মনিরুল ইসলাম, আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংকের আঞ্চলিক ব্যবস্থাপক আ: রহিম সিকদার, বাখরনগর হাই স্কুলের প্রধানশিক্ষক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো: মফিজুল ইসলাম, ইউপি দলনেতা মো: আবুল কাসেম ও দলনেত্রী হোসনে আরা বেগম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে উপ-মহাপরিচালক ড: ফোরকান উদ্দিন আহাম্মদ প্রত্যন্ত অঞ্চলের মানুষের মাঝে সেবা কার্যক্রম পোছে দেওয়ার আহবান জানান। তিনি সরকারের প্রশংসা করে সভায় জানান খুব শীঘ্রই সরকারী কাজের সময় প্রাপ্য ভাতা দ্বিগুন করা হচ্ছে, আগের দেনিক ১৮০টাকার স্থলে বর্তমান সরকার ৩৩০টাকা করেছে। পরে প্রধান অতিথি ভাল কাজের মূল্যায়ন স্বরূপ আনসার ও ভিডিপির সদসদের মাঝে পুরস্কার বিতরন করেন।

Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply