ব্রা‏হ্মণপাড়ায় এক পল্লী চিকিৎসকের উপর হামলা চালায় দুবৃত্তরা

ব্রা‏হ্মণপাড়া প্রতিনিধিঃ—-
কুমিল্লার ব্রা‏হ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের বাগড়া গ্রামে ১২ জানুয়ারী শনিবার সকালে এক পল্লী চিকিৎসকের উপর হামলা চালিয়ে তার ব্যবহৃত একটি মোটর সাইকেল ও একটি কিটব্যাগ নিয়ে যায় একদল দূবৃত্তরা।
আহত পল্লী চিকিৎসক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দক্ষিণ বাগড়া গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে বাগড়া বাজারের পল্লী চিকিৎক জাকারিয়া সরকার তুহিন সকাল সাড়ে ৮টার দিকে নিজ বাড়ী থেকে দোকানের উদ্দেশ্যে রওনা দিলে পূর্ব শত্রুতার জের দরে অতর্কিত ভাবে হামলা চালিয়ে তার ব্যবহৃত মোটর সাইকেল ও কিটব্যাগ ছিনিয়ে নিযে যায়। এসময় সে যাদেরকে চিনতে পারেন তারা হলেন বাগড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে মোস্তফা, মৃত জাহাঙ্গীর আলমের ছেলে সাইফুল, তার ভাই রাসেল। এলাকাবাসীরা জানায়, গত ১লা অক্টোবর ১২ তারিখে উক্ত এলাকায় র‌্যাব কর্তৃক কয়েক লক্ষ টাকার গাজা আটক করে। মাদক ব্যবসায়ীরা উক্ত মাদক দ্রব্য আটকের ইনফরমার হিসেবে পল্লী চিকিৎসকের ভাই শিমূলকে সন্দেহ করে বিভিন্ন সময় শিমূলের উপর হামলা চালানোর চেষ্টা করে আসছে। গতকাল পল্লী চিকিৎসককে একা পেয়ে হামলা চালায়। এই ব্যাপারে হামলাকারীদের সাথে যোগাযোগ করলে তাদেরকে পাওয়া যায়নি। সর্বশেষ পল্লী চিকিৎসকের ব্যবহৃত মোটর সাইকেলটি হামলাকারীরা ফেরত দিয়েছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply