তিতাসে মুক্তিযোদ্ধা সংগঠক অধ্যক্ষ সায়েদ উল্লাহ খানের স্মরণে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

নাজমুল করিম ফারুক, তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ—–
তিতাসের মুক্তিযোদ্ধা সংগঠক অধ্যক্ষ সায়েদ উল্লাহ খানের স্মরণে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। শনিবার সকাল ১০টায় উপজেলার গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজ মাঠে উক্ত শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
সায়েদ উল্লাহ খান স্মৃতি সংসদের সভাপতি সাপ্তাহিক কালপুরুষ সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন ভূঁঞার সভাপতিত্বে উক্ত শোক সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুন নাহার পারভীন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল আলম তালুকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ারা চৌধুরী, বিশিষ্ট মুক্তিযোদ্ধা সংগঠক ও কবি আব্দুল মতিন মাষ্টার, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান জিএম মোশারফ হোসেন, গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজের সদস্য আহসান উল্লাহ খান, জগতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রাজ্জাক ভূঁইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি আক্তারুজ্জামান আক্তার, গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল বাতেন, জিয়ারকান্দি হাফিজ উদ্দিন ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল লতিফ, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রহমান ও বিশিষ্ট শিক্ষানুরাগী ফজরুল রহমান শিকদার। শোক সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাতাকান্দি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তার হোসেন, গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজের প্রভাষক শওকত হোসেন টুলু, মরহুমের মেয়ে রেবেকা সুলতানা খানম, বিশিষ্ট সমাজসেবক আবুল কাশেম, গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজের বিদ্যুৎসাহী সদস্য রেজাউল করিম হারুন ও আলী আজম খান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply