সরাইলে নিহত আ’লীগ নেতার স্ত্রী বললেন ন্যায় বিচার পেতে প্রধানমন্ত্রীর আশ্বাসই এখন ভরসা

আরিফুল ইসলাম সুমন, স্টাফ রিপোর্টারঃ—–
দলীয় কোন্দলে নিজদলের সন্ত্রাসীদের হাতে নৃশংসভাবে খুন হওয়া সরাইল উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী এ.কে.এম ইকবাল আজাদের স্ত্রী শিউলী আজাদ বলেছেন, স্বামী হত্যার ন্যায় বিচার পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্বাসই এখন আমাদের ভরসা। ইকবাল আজাদ খুন হওয়ার কিছুদিন পরই প্রধানমন্ত্রীর সাথে আমরা সাক্ষাত করি। এসময় প্রধানমন্ত্রী এ ঘটনায় দুঃখ প্রকাশ করে আমাদের (নিহত নেতার পরিবার) আশ্বাস দিয়েছিলেন ইকবাল আজাদ হত্যাকারীদের অবশ্যই দৃস্টান্তমূলক বিচারের ব্যবস্থা করা হবে। সেই থেকে প্রধানমন্ত্রীর আশ্বাসই ভরসা করে আছি।

গতকাল শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে শহীদ ইকবাল আজাদ সংগ্রাম পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শিউলী আজাদ এসব কথা বলেন। সংগ্রাম পরিষদের আহবায়ক অ্যাডভোকেট জয়নাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, নিহত ইকবাল আজাদের ছোট ভাই ইঞ্জিনিয়ার এ.কে.এম জাহাঙ্গীর আজাদ, আওয়ামীলীগ নেতা হাজী ইকবাল হোসেন, অ্যাডভোকেট আশরাফ উদ্দিন মন্তু, যুবলীগ নেতা কাজী আমিনুল ইসলাম শেলভী, শের আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি বেলায়েত হোসেন মিল্লাতসহ অনেকে।
সভায় শিউলী আজাদ আরো বলেন, ইকবাল আজাদ সুস্থ ধারার রাজনীতিতে বিশ্বাসী ছিলেন। তিনি সব সময় সরাইলের মানুষকে সুখী দেখতে চেয়েছেন। এ লক্ষ্যে তিনি নানা সৃজনশীল কর্মকান্ডের বাস্তবায়নের চেষ্টায় ছিলেন। কিন্তু সন্ত্রাসীরা তা করতে দেয়নি। প্রকাশ্যে রাজপথে তাকে হত্যা করা হয়েছে। সরাইলের মানুষের জন্য ইকবাল আজাদ যা যা করতে চেয়েছিলেন, এসবের বাস্তবায়ন করতে শিউলী আজাদ এগিয়ে আসবেন বলেও সভায় ঘোষণা দেওয়া হয়েছে।
উল্লেখ্য, গত ২১ অক্টোবর নিজদলের সন্ত্রাসীদের হাতে খুন হন ইকবাল আজাদ। এ ঘটনায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকসহ ২৯ নেতা-কর্মীকে অভিযুক্ত করে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করে। বর্তমানে অভিযুক্ত ২২ নেতা-কর্মী জেলহাজতে রয়েছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply