মহাজোট সরকার গত ৪ বছরে দেশের অর্থনীতির মাজা ভেঙ্গে দিয়েছে আশুগঞ্জে মত বিনিময় সভায় আব্বাস উদ্দিন খান

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:—
আগামী জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (আশুগঞ্জ-সরাইল) আসনে ১৮ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী জেলা বিএনপি‘র উপদেষ্টা আব্বাস উদ্দিন খান এফসিএ বলেছেন মহাজোট সরকার গত ৪ বছরে দেশের অর্থনীতির মাজা ভেঙ্গে দিয়েছে। পদ্মা সেতু দূর্নীতি, হলমার্ক কেলেংকারির মতো অনেক কলংকিত ঘটনা দেশের অর্থনীতিকে বিপর্যস্ত করার পাশাপাশি বর্হিবিশ্বে দেশের ভাবমূর্তিকে মারাত্বক ভাবে ক্ষুন্ন করেছে।
তিনি শুক্রবার সকালে আশুগঞ্জ প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি‘র বক্তৃতায় এসব কথা বলেন। তিনি সারাদেশে ১৮ দলীয় জোটের নেতাকর্মিদের হামলা ও মামলা দিয়ে হয়রানী করার কথা উল্লেখ করে বলেন অবিলম্বে দৈনিক আমারদেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে হয়রানীর বন্ধ ও বিএনপি‘র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর অবিলম্বে মুক্তি দাবী করেন।
আশুগঞ্জ প্রেসক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রেসক্লাবের সভাপতি মোঃ আক্তারুজ্জামানের সভাপতিত্বে বক্তৃতা করেন দৈনিক একুশে আলো পত্রিকার সম্পাদক সেলিম পারভেজ, বিএনপি নেতা মোঃ খলিলুর রহমান, মোঃ ইদ্রিস হাসান, প্রেসক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম, ডাঃ আবু আব্দুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির, সাংবাদিক তাইফুর রহমান, মোঃ শফিকুল ইসলাম প্রমুখ।
প্রধান অতিথি‘র বক্তৃতায় আব্বাস উদ্দিন খান বলেন বিগত দিনে এই এলাকায় যারা জনপ্রতিনিধি ছিলেন তারা সংসদে গিয়ে আশুগঞ্জের কথা বলেনি। যার কারণে নানান সমস্যায় জর্জরিত আশুগঞ্জ উপজেলা গত ২৫ বছরে কোন উন্নয়ন হয়নি। তিনি উপজেলার সার্বিক উন্নয়নে ভূমিকা রাখাসহ আশুগঞ্জ প্রেসক্লাবের উন্নয়নে সার্বিক সহযোগিত করার আশ্বাস দেন। এ সময় বিএনপি‘র নেতৃবৃন্দ ও জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply