ব্রাহ্মণবাড়িয়ায় দিনদুপুরে রিভেলবার ঠেকিয়ে মোটর সাইকেল ছিনতাইঃ সন্ত্রাসীদের ছুরিকাঘাতে স্কুলছাত্র আহত

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) থেকেঃ—–
ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে দিনদুপুরে সন্ত্রাসীরা রিভলবার ঠেকিয়ে মোটর সাইকেল ছিনতাই করেছে। এসময় মোটর সাইকেল আরোহী স্কুলছাত্র তফছির মিয়াকে ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা। পরে জনতা সন্ত্রাসীদের ধাওয়া করলে তারা ২ রাউন্ড গুলি ছুঁেড় ও হাতবোমার বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে যেতে সক্ষম হলেও জনতার ধাওয়ার মুখে সন্ত্রাসীরা শেষ পর্যন্ত জেলার আশুগঞ্জ উপজেলার তালশহর এলাকায় ছিনতাইকৃত মোটর সাইকেল ও ১টি রিভলবার ফেলে পালিয়ে যায়।
শুক্রবার সকালে পৌর শহরের হালদারপাড়ায় অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়া মহল্লার কামাল মিয়ার পুত্র ও অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র তফছির মিয়া শুক্রবার সকাল ১০টার দিকে মোটর সাইকেলযোগে প্রাইভেট পড়তে যাওয়ার সময় একদল সন্ত্রাসী তার গতিরোধ করে রিভলবার ঠেকিয়ে পালসার-(১৫০ সিসি) মোটর সাইকেলটি ছিনিয়ে নিয়ে যায়। এ সময় তফসির বাঁধা দিলে সন্ত্রাসীরা তাকে ছুরিকাঘাত করে। স্থানীয়রা এগিয়ে এসে ধাওয়া করলে সন্ত্রাসীরা পর পর ২ রাউন্ড গুলি ও ৩/৪টি হাতবোমার (ককটেল) বিষ্ফোরন ঘটিয়ে মোটর সাইকেল নিয়ে চম্পট দেয়।
খবর পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশ আশুগঞ্জের তালশহরে গিয়ে মোটর সাইকেল ও রিভলবার উদ্ধার করে। আহত স্কুলছাত্রকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্কুলছাত্র তফসিরের পিতা মোঃ কামাল মিয়া অভিযোগ করে বলেন, শহরের কুখ্যাত সন্ত্রাসী ও ছিনতাইকারী হাসান ও তারিফের নেতৃত্বে এ ঘটনা ঘটে।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুর রব সাংবাদিকদের জানান, মোটর সাইকেল ও রিভলবার উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply