ভ্রাম্যমান আদালতের রায়ে:: মতলব উত্তরে মাদকসম্রাট সুজনসহ ২জনের জেল

শামসুজ্জামান ডলার, মতলব উত্তর (চাঁদপুর) থেকেঃ
চাঁদপুরের মতলব উত্তরে মাদকসম্রাট সুজন দেবনাথসহ ২জনকে গাঁজা বিক্রির দায়ে আটক করে ভ্রাম্যমান আদালতে জেল প্রদান করা হয়। বুধবার প্রথম শ্রেণীর নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন নিজ কার্যালয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে গাঁজা বিক্রির অপরাধে সুজন দেবনাথকে ১ বছর ও সবুজকে ১৫দিনের সশ্রম কারাদন্ডাদেশ প্রদান করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের মুক্তিরকান্দি সুজনের বসত ঘর থেকে গাঁজা বিক্রি করা অবস্থায় তাকে গাঁজাসহ সহকারী উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ ও এএসআই মোবারক হোসেন সঙ্গীয় ফোর্স উপজেলার মুক্তিরকান্দি সুধাংশু ছেলে সুজন দেবনাথ(২৫) ও উত্তর ইমামপুর গ্রামের আশরাফ প্রধানের ছেলে সবুজ(৩০)কে আটক করে। তাদের কাছে থাকা গাঁজা উদ্ধার করা হয়। বুধবার প্রথম শ্রেণীর নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার আবু আলী মোঃ সাজ্জাদ হোসেনের কার্যালয়ে হাজির করলে আটককৃতদের মোবাইল কোর্ট আইন, ২০০৯ এর তফসীলভূক্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০এর ১৯(১) এর টেবিল ৭(ক) ধারায় দোষী সাব্যস্ত করে একই আইনে তাকে ১ বছরের সশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply