মতলব উত্তরে বাড়ীভাঙ্গা যুব সমাজের উদ্যোগে ইছালে সাওয়াব ওয়াজ ও সুন্নী সম্মেলন

শামসুজ্জামান ডলার, মতলব উত্তর (চাঁদপুর) থেকেঃ—–

মতলব উত্তর উপজেলার দক্ষিণ বাড়ীভাঙ্গা যুব সমাজের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নাবী (সাঃ) ও কবরবাসীদের ইছালে সাওয়াব উপলক্ষে প্রথমবার্ষিকী ওয়াজ ও সুন্নী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার বাদ আসর থেকে দক্ষিণ বাড়ীভাঙ্গা ঈদগাঁ ময়দান সংলগ্ন মাঠে বয়ান শুরু হয়ে মধ্য রাত পর্যন্ত চলে। হাজী মোঃ বদিউল আলমের সভাপতিত্বে ওয়াজ ও সুন্নী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন- বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ সারোয়ার ওয়াদুদ চৌধুরী। সুন্নী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ঢাকা তেজগাঁও কলেজের প্রাক্তন অধ্যক্ষ হারুন-অর-রশিদ পাঠান, ষাটনল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ গিয়াসউদ্দিন চৌধুরী।

মধ্য বাড়ীভাঙ্গা জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা নূর মোহাম্মদ এর পরিচালনায় ওয়াজ ও সুন্নী সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বয়ান রাখেন- বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন আলেমে দ্বীন মোফাচ্ছেরে কোরআন মুজাহিদে আহলে সুন্নাত হযরাতুল আল্লামা হাফেজ ক্বারী মাওলানা মুহাম্মদ আব্দুল হান্নান খাঁন আল কাদ্রী আল আবেদী। বিশেষ বক্তা হিসেবে বয়ার রাখেন- ঢাকা জিগাতলা বায়তুল মোহাররম জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মোঃ আনোয়ার হোসেন।

ওয়াজ ও সুন্নী সম্মেলনের সার্বিক সহযোগিতায় ছিলেন- রফিকুল ইসলাম, ইঞ্জিনিয়ার আবু সুফিয়ান, ইয়াসিন বাদশা, ইদ্রিস আলী, লতিফ প্রধান, তোফাজ্জল রাড়ী। যুবকদের মধ্যে সার্বিক সহযোগিতায় ছিলেন- রোকনুজ্জামান, সুমন রাড়ী ও রিপন প্রমূখ।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply