ব্রা‏হ্মণপাড়ায় হরতালে গাড়ী ভাংচুরের অভিযোগে দ্রুত বিচার আইনে মামলা, থানা যুবদল সভাপতি গ্রেফতার

ব্রা‏হ্মণপাড়া প্রতিনিধিঃ
কুমিল্লার ব্রা‏হ্মণপাড়ায় ৬ জানুয়ারী হরতাল চলাকালে পিকেটিং করে গাড়ী ভাংচুর করায় তাৎক্ষনিক উপজেলা যুবদলের সভাপতিতে আটক সহ ১৯জনকে এজাহার নামীয় এবং ২০/২৫জন অজ্ঞাতের নামে দ্রুত বিচার আইনে মামলা করেছে ব্রা‏হ্মণপাড়া থানা পুলিশ।
মামলার বাদী ব্রা‏হ্মণপাড়া থানার এস.আই সুজন চন্দ্র পাল সাংবাদিকদের জানায়, হরতাল চলাকালে হরতাল সমর্থনকারী একটি দল কুমিল্লা-মীরপুর সড়কের ব্রা‏হ্মণপাড়া দক্ষিন বাজার থেকে সিএনজি ষ্টেশনে এসে ১টি ঔষধ কোম্পানীর গাড়ী, ১টি সিএনজি, ২টি অটোবাইক ভাংচুর করে। এই অপরাধে তাৎক্ষনিক থানা যুবদলের সভাপতি শাহজাহান সাজুকে গ্রেফতার করা হয় এবং তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করা হয়। গ্রেফতারকৃত যুবদল সভাপতি ছাড়াও উপজেলা বিএনপির সদস্য সচিব শাহ আলম খোকন, সাংগঠনিক সম্পাদক আমীর হোসেন, কবির হোসেন, এমদাদুল হক সবুজ, ছাত্রদল আহবায়ক জাকির খান সম্রাট, স্বেচ্ছা সেবক দল সভাপতি আনিছুর রহমান রিপন, আশিকুর রহমান, মো: আলী, বিল্লাল হোসেন সহ ১৯জন এবং আরও ২০/২৫জন অজ্ঞাতকে অভিযুক্ত করে মামলা করা হয়। মামলা নং-২ তারিখ ৬ জানুয়ারী ১৩। এই ব্যাপারে ব্রা‏হ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ উত্তম কুমার বড়–য়া এবং মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই ইকতার মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে এ’প্রতিনিধিকে জানান অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply