সরাইলে গৃহবধূ নিখোঁজ

আরিফুল ইসলাম সুমন, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) থেকেঃ
সরাইলে গত পাঁচ দিন ধরে দুই সন্তানের জননী শারমিন আক্তার স্বপ্না (৩৭) নামে এক গৃহবধূ নিখোঁজ রয়েছেন। তিনি উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের সূর্যকান্দি গ্রামের ব্যবসায়ী আবদুল কাইয়ুম মিয়ার স্ত্রী। এ ঘটনায় সরাইল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
পুলিশ ও নিখোঁজ গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেলে গৃহবধূ শারমিন তার দুই শিশু সন্তান খাদিজা (৯) ও হাবিবা আক্তার (২) কে নিয়ে ওষুধ কেনার জন্য বাড়ি থেকে বের হন। সন্ধ্যার পরও বাড়ীতে ফিরে না আসায় পরিবারের লোকেরা বিভিন্ন স্থানে খোঁজ করেন। পরদিন শুক্রবার সকালে জেলার সদর উপজেলার খাটিখাতা গ্রামের মৃত নিছমু মিয়ার ছেলে নায়েব আলী শিশু খাদিজা ও হাবিবা আক্তারকে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল বিশ্বরোড এলাকায় দেখতে পেয়ে শিশু দু’টির পিতা কাইয়ূম মিয়ার বাড়িতে পৌঁছে দেন। এসময় নায়েব আলী জানান, শিশু হাবিবা মায়ের দুধ পান করতে চাইলে গৃহবধূ শিশুটিকে মারধোর শুরু করে এবং লোকজনের জিজ্ঞাসায় ওই গৃহবধূ কোন কথার জবাব দিতে পারেনি। খাদিজার দেওয়া নাম-ঠিকানা অনুযায়ী শিশুদের বাড়িতে পৌঁছে দেন এবং শিশু দু’টির মাতা বিশ্বরোড এলাকায় বাকরুদ্ধ অবস্থায় আছেন বলে নায়েব আলী জানান।
এদিকে সঙ্গে সঙ্গে পরিবারের লোকেরা মহাসড়কের বিশ্বরোডসহ আশপাশ এলাকায় বহু খোঁজ করেও শারমিন আক্তারের সন্ধান মেলেনি। বর্তমানে মাকে হারিয়ে শিশু দুটি পাগল প্রায়।
গৃহবধূর স্বামী আবদুল কাইয়ূম মিয়া বলেন, বৃহস্পতিবার দুপুরের পর শারমিন দুই সন্তান নিয়ে ওষুধ কিনতে বাড়ি থেকে বের হয়। আর ফেরেনি। শুক্রবার সন্তান দু’টিকে পাওয়া গেলেও আমার স্ত্রীর সন্ধান পাওয়া যাচ্ছে না। বিষয়টি থানাপুলিশকে অবগত করা হয়েছে। তিনি আরো বলেন, যদি কোন সুহৃদয় ব্যক্তি তার সন্ধান পান দয়া করে আমার ব্যক্তিগত মোবাইল নাম্বার ০১৯৪৬৩৯৩৮০৫ এ যোগাযোগ করার জন্য অনুরোধ জানাচ্ছি।
সরাইল থানার উপ-পরিদর্শক (এস.আই) আব্দুল হক জানান, গৃহবধূ শারমিন নিখোঁজ হওয়ার বিষয়টি পুলিশ খোঁজখবর নিচ্ছে।

Check Also

দেবিদ্বারে অগ্নিকান্ডে ১কোটি টাকার ক্ষয়ক্ষতি

দেবিদ্বার প্রতিনিধিঃ– কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১৫টি ...

Leave a Reply