টিকেট কালোবাজারীকালে রেল কর্মচারী আটক

মোঃ আবদুর রহিম, লাকসাম (কুমিল্লা) থেকেঃ
রোববার বিকেলে কুমিল্লার লাকসাম রেলওয়ে জংশনে কালোবাজারে টিকেট বিক্রিকালে এক রেল কর্মচারীকে আটক করা হয়েছে। পয়েন্টস ম্যান শাহজাহান নামে ওই টিকেট কালোবাজারিকে টিকেটসহ হাতেনাতে আটক করেন, রেলওয়ের নিরাপত্তা বাহিনীর নায়েক কাম হাবিলদার কৃষ্ণ চক্রবর্তী।
জানা গেছে, দীর্ঘদিন ধরে পি ম্যান শাহজাহান টিকেট কালোবাজারী করছিলো। কয়েকবার ধরা পড়লেও তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়নি। গতকাল কয়েকটি টিকেটসহ হাতেনাতে আটকের পর তাকে ষ্টেশন মাষ্টার দিদারুল আলমের নিকট হস্তান্তর করলেও অদৃশ্য কারণে শাহজাহানকে ছেড়ে দেয়া হয়।
এ বিষয়ে জংশন স্টেশন মাষ্টার দিদারুল আলম মুঠোফোনে জানান, ‘আমার কাছে কোন কালোবাজারীকে দেয়নি। তবে একজনকে কয়েকটি টিকেটসহ আটক করে দেয়া হয়েছে। আমি সকল পার্টিকুলার নিয়েছি। মোবাইলে সকল কথা বলা যাবে না’।
এ বিষয়ে লাকসাম রেলওয়ে থানার ওসি সুভাষ কান্তি দাস জানান, ‘আমার কাছে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে’।
অপরদিকে লাকসাম নিরাপত্তা বাহিনীর নায়েক কাম হাবিলদার কৃষ্ণ চক্রবর্তী জানান, ‘বিকেল ৪টার দিকে ষ্টেশনের কাউন্টার এলাকায় পূর্বে ক্রয়কৃত কয়েকটি টিকেটসহ পি ম্যান শাজাহানকে আটক করে ষ্টেশন মাষ্টারের নিকট পরবর্তী ব্যবস্থা নেয়ার জন্য সোপর্দ করা হয়েছে’।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply