ব্রা‏হ্মণপাড়ায় হরতালে গাড়ী ভাংচুর যুবদল সভাপতি আটক

ব্রা‏হ্মণপাড়া প্রতিনিধিঃ
কুমিল্লার ব্রা‏হ্মণপাড়া উপজেলায় রবিবার হরতাল চলাকালে গাড়ী ভাংচুর করার অপরাধে উপজেলা যুবদল সভাপতিকে আটক করেছে ব্রা‏হ্মণপাড়া থানা পুলিশ।
জানা যায়, সকালে উপজেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতৃত্বে হরতালের সমর্থনে একটি মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় মিছিলের নেতৃত্বে ছিলেন থানা বিএনপি’র সদস্য সচিব শাহ আলম খোকন, বিশেষ অতিথি ছিলেন যুবদল সভাপতি শাহজাহান সাজু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনিছুর রহমান ভূইয়া রিপন, উপজেলা ছাত্রদল আহবায়ক জাকির খান সম্রাট, যুবদলের সাংগঠনিক সম্পাদক এনামুল হক সুমন, ফারুক আহাম্মেদ, এমদাদুল হক সবুজ, শরাফ উদ্দিন, জাহিদ হাসান, শাহ আলম, মিজানুর রহমান ভূইয়া, ছাত্রনেতা মোহাম্মদ আলী, আব্দুল জলিল, বায়েজিদ, আশিক, উজ্জল, সুমন, কায়েছ, ফারুক, নাসির, রফিক, বিল্লাল হোসেন সরকার, মাহবুব চৌধুরী বাবু, সেলিম। তাদের নেতৃত্বে মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা সময় ব্রা‏হ্মণপাড়া সিএনজি ষ্টেশনে একটি ওষুধ কোম্পানীর গাড়ী (চট্রমেট্রো-চ-১১-০৬৪০) সহ ১টি সিএনজি, ২টি অটো বাইক ভাংচুর করে। এসময় পুলিশ যুবদল সভাপতি শাহজাহান সাজুকে আটক করে। এই ব্যাপারে ব্রা‏হ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ উত্তম কুমার বড়–য়া এবং এস.আই ইকতার মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply