মেঘনা ও মেঘনা-গোমতী সেতুর মেরামতঃ কুমিল্লা ও চাঁদপুরের ১০টি বাস সার্ভিস বন্ধ ॥ পত্রিকা পেতে বিলম্ব

নাজমুল করিম ফারুক, তিতাস (কুমিল্লা) থেকেঃ

মেঘনা ও মেঘনা-গোমতী সেতুর মেরামতের ফলে কুমিল্লা ও চাঁদপুরের ১০টি বাস সার্ভিস বন্ধ রয়েছে। এতে সাধারণ যাত্রীদের সাথে রাজধানীর যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক পত্রিকাগুলো পেতে পাঠকদের অপেক্ষা করতে হয়েছে দুপুর পর্যন্ত।
খোঁজ নিয়ে জানা যায়, মেঘনা ও মেঘনা-গোমতী সেতুর মেরামতের কাজ শুক্রবার সকাল ৬টা থেকে শুরু হওয়ায় ফলে কুমিল্লার হোমনা থেকে ছেড়ে যাওয়া ঢাকা-হোমনা সুপার, ঢাকা-হোমনা লোকাল, দাউদকান্দির ইলিয়টগঞ্জ থেকে ছেড়ে যাওয়া ইলিয়টগঞ্জ এক্সপ্রেরেস, দাউদকান্দি থেকে ছেড়ে যাওয়া দাউদকান্দি সুপার, দাউদকান্দি লোকাল, নবাবপুর থেকে ছেড়ে যাওয়া নবাবপুর সার্ভিস, চাঁদপুরের মতলব থেকে ছেড়ে যাওয়া মতলব এন্টারপ্রাইজ, জৈনপুরী সার্ভিস, সাচার থেকে ছেড়ে যাওয়া সাচার সার্ভিসের প্রায় ৫ শতাধিক বাস সম্পূর্ণ বন্ধ রয়েছে। উল্টো পথে কুমিল্লার ময়নামতি হয়ে ঢাকা যেতে যাত্রী প্রতি খরচ তিনগুণ বেড়ে যাওয়ায় উক্ত সার্ভিসগুলো বন্ধ রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।
এদিকে মেঘনা ও মেঘনা-গোমতী সেতু বন্ধ থাকায় ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক পত্রিকাগুলো প্রতিদিন সকাল ৬টা থেকে ৭টার মধ্যে পেলেও গতকাল পাঠকের হাতে পত্রিকাগুলো পৌছে দুপুর ১২ থেকে ১টার মধ্যে।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply