কচুয়ায় স্কুল ছাত্রীর নীল ছবি মোবাইলে ধারণ করে ছড়িয়ে দেয়ার অভিযোগ

কিশোর কুমার, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ——
চাঁদপুরের কচুয়া উপজেলার উজানী হাজী আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের জনৈক ছাত্রীর অশ্লীল ছবি মোবাইলে ভিডিও ধারণ করে মোবাইলে ছেড়ে দিয়েছে বখাটে যুবক। ওই বিদ্যালয়ের দশম শ্রেণীর বখাটে ছাত্র জুয়েলের সাথে অশ্লীল ছবি ধারন করে মোবাইল ছড়িয়ে দিয়েছে বলে অভিযোগ উঠে।
অভিযোগ সূত্রে জানা গেছে, সম্প্রতি ওই বিদ্যালয়ের জনৈক এক ছাত্রীকে বিদ্যালয়ের ছাত্রাবাসে ডেকে নিয়ে জোড়পূর্বক বখাটে জুয়েল শ্লীলতাহানী করে। ওই সময় জুয়েলের সহযোগী অপর দুই বখাটে মাহবুব ও মোশারফ কৌশলে মোবাইলে নীল ছবি ভিডিও রেকর্ড করে। জুয়েল জানায়, মাহবুব ও মোশারফ আমাকে ফাসাতে বিভিন্ন মোবাইলে ওই ছবি ছড়িয়ে দেয়।
এ ব্যাপারে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া আহমেদ সুমন বলেন, এধরণের ঘটনা অত্যন্ত ন্যাক্কার জনক। এটি একটি শাস্তিযোগ্য অপরাদ। এ ধরনের ঘটনা হলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন কুমার সাংবাদিকদের জানান, বিষয়টি আমি গত দু’একদিন আগে বিদ্যালয়ের সহকারী শিক্ষকের মাধ্যমে শুনেছি। বিষয়টি শুনে আমি লজ্জিত হয়েছি। আমি ঘটনার সাথে জড়িত দোষীদের প্রশাসনিকভাবে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি।
এদিকে এঘটনায় এলাকার সচেতন লোকজন উজানী গ্রামের আবুল হাসানাতের পুত্র বখাটে জুয়েল ও তার সহযোগী অপর বখাটেদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে এলাকাবাসী।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply