বিএনপি নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মুরাদনগর উপজেলা হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ—–
বৃহস্পতিবার কুমিল্লার মুরাদনগর উপজেলায় তারেক রহমান, মির্জা ফকরুল ইসলাম আলমগীর, কায়কোবাদ এমপি ও মাহমুদুর রহমান সহ বিরোধীদলের নেতাদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোব সমাবেশ ও মানববন্ধন করেছে মুরাদনগ উপজেলা হিন্দু সম্প্রদায়।
বিক্ষোব সমাবেশে বক্তব্য রাখেন, থানা বিএনপির নেতা দুলাল দেবনাথ, কুমিল্লা উত্তর জেলা যুবদলের জয়েন্ট সেক্রেটারী উরূপ পুদ্দার পিংকু, উপজেলা পূজা উযজ্জাপন কমিটির সহ-সভাপতি অধ্যাপক দীন দয়াল পাল, রাজিব লৌদ, সোবল বর্মণ, কানু লাল বর্মণ, উত্তম পুর্দ্দার, খোকন সরকার, ডা.দুলাল সরকার,নারায়ন চক্রবর্তী, দিনেশ সরকার প্রমুখ। সমাবেশে বক্তারা ক্ষোভ প্রকাশ করে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, বিএনপির ভারর্প্রাপ্ত মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর, বিএনপির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব কাজী শাহ্ মোফাজ্জল হোসেন কায়কোবাদ এমপি ও আমারদেশ প্রত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন, মুরাদনগর থেকে ৫ বারের নির্বাচিত এমপি কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব কাজী শাহ মোফাজ্জাল হোসাইন কায়কোবাদ এমপি চিকিৎসাজনিত কারনে বিদেশে অবস্থান কালে তার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে একটি মহল ষড়যন্ত্রমূলক ভাবে ২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলার সম্পুরক চার্জশীটে তার নাম অর্ন্তভুক্ত করে । বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, বিএনপির ভারর্প্রাপ্ত মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর, বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলহাজ্ব কাজী শাহ্ মোফাজ্জল হোসেইন কায়কোবাদ এমপি ও আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানসহ বিরোধীদলের নেতাদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবী করেন, না হলে দুর্বার আন্দোলন সহ কঠিন কর্মসুচী ঘোষনা করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply