তিতাসে আশ্রয় নীড় সংগঠনের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

নাজমুল করিম ফারুক, তিতাস (কুমিল্লা) থেকেঃ ২ জানুয়ারীঃ

তিতাসের খানে বাড়ী গোবিন্দপুর গ্রামের উদ্দীয়মান কিছু তরুণের অক্লান্ত প্রচেষ্টায় গড়ে উঠা আশ্রয় নীড় সংগঠনের উদ্যোগে অসহায়, দুস্থ্য ও গরীব রোগীদের স্বাস্থ্য সেবা ও বিনামূল্যে ঔষুধ প্রদান করে।
কলাকান্দি ইউনিয়নের খানে বাড়ী গোবিন্দপুরের আশ্রয় নীড় সংগঠনের চেয়ারম্যান ওবায়দুল হক খান জানান, তিতাস ও মুরাদনগর উপজেলার খানেবাড়ী গোবিন্দপুর, দক্ষিণ ও উত্তর মানিকনগর, কাউরিয়ারচর, আফজালকান্দি, কালাচান্দকান্দি, কলাকান্দি, জাহাপুর, দড়িমাছিমপুর ও হাড়াইকান্দি গ্রামের প্রায় ৫ শতাধিক গরীব, অসহঅয় ও দুস্থ্য রোগীদের ফ্রি চিকিৎসা সেবা ও ঔষুধ প্রদান করা হয়। তিনি আরো জানান, ২৯ ডিসেম্বর সকাল থেকে বিকাল পর্যন্ত ডাঃ রেহানা পারভীন, ডাঃ মাইনুল ইসলাম, ডাঃ আব্দুল আল মামুন ও ডাঃ তানভীর রহমান সংগঠনের আওতায় চিকিৎসা দেন। আশ্রয় নীড় সংগঠনের চেয়ারম্যান ওবায়দুল হক খান, উপদেষ্টা কমিটির সদস্য মোঃ হানিফ মোল্লা, আঃ করিম মুন্সি, মোয়াজ্জেম হোসেন সরকার, শাহজাহান মিয়া ও সাধারণ সম্পাদক শাকিল সরকারের প্রচেষ্টায় সংগঠনটি ইতিমধ্যে খানেবাড়ী গোবিন্দপুরে একটি বৃদ্ধা আশ্রম গড়ে তুলার কর্মসূচী হাতে নিয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply