আমরা ১২ বছর আগে যা চিন্তা করেছিলাম সরকার এখন তা ধীরে ধীরে বাস্তবায়ন শুরু করেছে—–মোস্তফা জাব্বার

শামীমা সুলতানা, দাউদকান্দি (কুমিল্লা) থেকেঃ

‘আমরা ১২ বছর আগে যা চিন্তা করেছিলাম, সরকার এখন তা ধীরে ধীরে বাস্তবায়ন শুরু করেছে। আমরা ১৯৯৯ সালে আনন্দ মাল্টিমিডিয়া স্কুল প্রতিষ্ঠার সময় বাচ্চাদেরকে কম্পিউটারের মাধ্যমে আনন্দ-বিনোদনের সঙ্গে পড়াশোনা শেখানোর বিষয়টি চিন্তা করেছিলাম এবং আমরা সফলও হয়েছি। এখন আমাদের ছাত্রছাত্রীরা ডিজিটাল পদ্ধতিতে পাঠ গ্রহণ করছে। তারা ফলাফলও ভালো করছে। আমাদের দেখাদেখি সরকার ও অন্যান্য প্রতিষ্ঠানও এসব বিষয়কে এখন গুরুত্ব দিচ্ছে’। ১ জানুয়ারি মঙ্গলবার দাউদকান্দি উপজেলার গৌরীপুর আনন্দ মাল্টিমিডিয়া স্কুলের নবীন বরণ অনুষ্ঠানে বিজয় সফটওয়ারের প্রণেতা ও বিশিষ্ট কলামিস্ট মোস্তফা জাব্বার প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন।
গৌরীপুর আনন্দ মাল্টিমিডিয়া স্কুলের চেয়ারম্যান মো: আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক খোরশেদ আলম সরকার, মো: মাহবুবুল আলম সরকার. গৌরীপুর মুন্সী ফজলুর রহমান সরকারি ডিগ্রি কলেজের সাবেক ভিপি মো: জাহাঙ্গীর আলম, গৌরীপুর এস.এ হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক আলহাজ্ব সেলিম মিয়া তালুকদার ও বিশিষ্ট কবি-কলামিস্ট মো. আলী আশরাফ খান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আনন্দ মাল্টিমিডিয়া স্কুলের প্রিন্সিপাল মো: মাহফুজুল হক, মো: ইকবাল হোসেন ও এ স্কুলের ছাত্রী ইসরাত জাহান মুনা প্রমুখ।
অনুষ্ঠানে পিএসসি ও জেএসসিতে এ+ প্রাপ্তদের ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply