তিতাসে নতুন বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে নতুন বই

নাজমুল করিম ফারুক, তিতাস (কুমিল্লা) থেকেঃ
তিতাসে নতুন বছরের শুরুতে শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে নতুন বই। মঙ্গলবার ১ জানুয়ারি উপজেলার ১৩টি মাধ্যমিক, ৮০টি প্রাথমিক, ২৬টি গণশিক্ষা কেন্দ্র, ১৫টি ইবতেদায়ী ও ৯টি দাখিল মাদ্রাসায় সকাল থেকে বিকাল পর্যন্ত এ বই বিতরণ করা হয়।
বাতাকান্দি সরকার সাহেব আলী আবুল হোসেন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলাউদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে উক্ত বিদ্যালয়ের প্রধান অতিথি হিসেবে বই বিতরণ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার শ্যামলী নবী। উক্ত বই বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ারা চৌধুরী ও প্রাথমিক শিক্ষা অফিসার শাহানা আফরোজ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির সদস্য সামসুল হক সরকার, রুবেল মিয়া, হারুন অর রশিদ মোল্লা প্রমূখ। ষষ্ঠ থেকে নবম শ্রেণীর ১ লাখ ৩৯ হাজার ৪৮৭ সেটের মধ্যে ১ লাখ ১২ হাজার ২৪৫, দাখিল ও ইবতেদায়ী শাখায় ৫৫ হাজারের মধ্যে ৪৮ হাজার, প্রাথমিক বিদ্যালয়ের প্রথম থেকে পঞ্চম শ্রেণীর ১ লাখ ৫২ হাজার এবং ইসলামিক ফাউন্ডেশনের আওতায় প্রাক প্রাথমিক শিক্ষা কেন্দ্রে (গণশিক্ষা কেন্দ্র) ৭৮০ সেট বই বিতরণ করা হয়।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply