কক্সবাজারের ব্যবসায়ীদের আন্তর্জাতিক সম্মেলনে অংশগ্রহণের সুযোগসহ বিভিন্ন সুবিধা গ্রহণের আহবান কক্সবাজার চেম্বারের

কক্সবাজার / ৩১ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——
কক্সবাজারের ব্যবসায়ীদের প্রতি বিদেশ ভ্রমণসহ বিভিন্ন সুযোগ সুবিধা গ্রহণের আহবান জানিয়েছে কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ। কক্সবাজার চেম্বারের এক সভা থেকে কক্সবাজারের ব্যবসায়ীদের প্রতি এই আহবান জানানো হয়।
চেম্বার প্রেসিডেন্ট ছালামতউল্লাহ খানের সভাপতিত্বে শনিবার রাতে অনুষ্ঠিত উক্ত সভায় উপস্থিত ছিলেন আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের মহা ব্যবস্থাপক, প্রথম সহ-সভাপতি হুমায়ূন কবির বাবু, দ্বিতীয় সহ-সভাপতি আবু মোর্শেদ চৌধুরী খোকা, চেম্বার পরিচালক মোহাম্মদ ইসহাক, কক্স পৌরসভার সাবেক চেয়ারম্যান নুরুল আবছার, মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের ডেপুটি কমান্ডার মোহাম্মদ শাহজাহান, বিশিষ্ট ব্যবসায়ী আবু তৈয়ব, সাবেক পৌর কাউন্সিলর উদয় শংকর পাল মিঠু ও চেম্বার সচিব আজমল হুদা প্রমূখ।
সভা থেকে জানানো হয়, আগামী ২১ থেকে ২৪ ফেব্রুয়ারী পর্যন্ত ভারতের রাজধানী নয়া দিল্লীতে অনুষ্ঠিতব্য ‘৫ম সার্ক ব্যবসায়ী নেতাদের সম্মেলন’ এবং সার্কভূক্ত দেশগুলোর পণ্য প্রদর্শনী মেলায় কক্সবাজারের ব্যবসায়ীদেরও অংশগ্রহণের সুযোগ রয়েছে।
সভা থেকে আরও জানানো হয়, আগামী ১৪ থেকে ১৬ মার্চ ৩ দিনের ভারত সফরে এফবিসিসিআই’র প্রতিনিধি দলের সাথে কক্সবাজারের ব্যবসায়ীদেরও যাওয়ার সুযোগ রয়েছে। এছাড়া ব্যবসায়ীরা কক্সবাজারে নবপ্রতিষ্ঠিত বাংলাদেশ ডেভেলপম্যান্ট থেকে ঋণ সুবিধা নিয়ে বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান স্থাপন করতে পারে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply