সীমানা বিরোধের জের তিতাসে সংঘর্ষে বসতঘর ভাংচুর \ আহত ৫

তিতাস / ৩১ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——
তিতাসে সীমানা বিরোধের জের ধরে সংঘর্ষে বাড়িঘর ভাংচুরসহ আহত হয়েছে ৫ জন। রবিবার সন্ধ্যায় উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের দুলারামপুর গ্রামের উক্ত ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, দুলারামারমপুর গ্রামের জয়নাল আবদীন ও আঃ মতিন ভূঁইয়ার সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। রবিবার দুপুরে দুলারামপুর ও আশে-পাশের গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে স্থানীয় আমিন দ্বারা সীমানা নির্ধারণকালে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে বাঁধে। এতে প্রতিপক্ষের লোকজন জয়নাল আবদীনের বাড়ীতে হামলা চালিয়ে ৪টি বসতঘর ভাংচুর করে মালামাল লুটপাট করে নিয়ে যায়। উক্ত সংঘর্ষের ঘটনায় দুলারামপুর গ্রামের উভয় পক্ষের জয়নাল আবেদীনের ছেলে মোস্তফা (২৮), তাজিম ভূঁইয়ার ছেলে নূরে আলম (২৫), তাজিম ভূঁইয়ার স্ত্রী পরী বানু (৫০), আঃ জাব্বারের ছেলে শফিকুল ইসলাম (৪৫), ও আঃ বাতেন ভূঁইয়া জসিম উদ্দিন ভূঁইয়া (২৮) আহত হয়। আহতদের রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে আঃ মতিন ভূঁইয়া জানান, জয়নাল আবেদীনের লোকজন তাদের নিজেদের ঘর ভাংচুর করে নাটক সাজিয়েছে। উক্ত ঘটনায় উভয় পক্ষ পৃথক দু’টি অভিযোগ দাখিল করেছে। তিতাস থানার এস.আই আশিকুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply