সরাইলে দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ১ জন নিহত: ৫ জন গুলিবিদ্ধ সহ আহত ২০

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) / ৩০ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——
রোববার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল ইউপির ধামাউড়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে দু’দলের সংঘর্ষে সোয়াব মিয়া (৩০) নামক একজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৫ জন গুলিবিদ্ধ সহ ২০ জন আহত হয়। আহতদের মধ্যে গুলিবিদ্ধ মাহবুব এর অবস্থা আশংকাজনক তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া গুলিবিদ্ধ হয়ে আহত মোক্তার, শাকিল মিয়া, মর্জিনা বেগম, ইসরাইল নামক ৪ জনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যান্যদের সরাইল হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ধামাউড়া গ্রামের গাজী গোষ্ঠী এবং তালুকদার গোষ্ঠীর পূর্ব বিরোধে রোববার সন্ধ্যায় দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে এয়ারগানের গুলিতে সোয়াব মিয়া ঘটনাস্থলে নিহত হয়। স্থানীয় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এয়ারগানের গুলিতে গাজীর গোস্টির সোয়াব মিয়া নামে এক যুবক নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়েছে আরো ৪ জন। এ ঘটনায় ধামাউড়া গ্রামে উত্তেজনা বিরাজ করছে। সরাইল থানার ওসি উত্তম কুমার চক্রবর্তী একজন নিহতের ঘটনা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আরিফুল ইসলাম সুমন, স্টাফ রিপোর্টার

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply