শেখ হাসিনা ও সৈয়দ আশরাফ আ’লীগের পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা অভিনন্দন

ঢাকা / ৩০ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——
বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে সর্বসম্মতিক্রমে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতি ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানান ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রিয় কমিটি।
শনিবার বিকেলে এক বিবৃতিতে বলেন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সভাপতি মোঃ হুমায়ন কবির ও সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শাহ পরান সিদ্দিকী (তারেক) শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
বিবৃতি দাতারা বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাঙালি জাতি ঐক্যবদ্ধ হয়ে স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করেছে। আজ আবার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলা সামপ্রদায়িকতা, সন্ত্রাস, জঙ্গীবাদ, দুর্নীতি, ক্ষুধাদারিদ্রমুক্ত মানবাধিকারের গণতান্ত্রিক বাংলাদেশ গড়বে। সেই লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বঙ্গবন্ধুর মত দৃঢ় নেতৃত্ব দিয়ে ’৬৯, ৭০, ৭১ এর মত বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করে দেশকে ঘাতক-দালালমুক্ত করবেন। এই আসা ব্যক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুখী-সমৃদ্ধ, যুদ্ধাপরাধীমুক্ত ‘ডিজিটাল বাংলাদেশ’ নির্মাণ এবং ‘ভিশন-২০২১’ বাস্তবায়নে আমরা মুক্তিযোদ্ধার সন্তানরা বদ্ধপরিকর।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply