কুমিল্লায় ব্র্যাক কিশোর-কিশোরী ক্লাব সদ্যদের সাংস্কৃকি প্রতিযোগীতা

কুমিল্লা / ৩০ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——
কুমিল্লায় ব্র্যাক কিশোর-কিশোরী উন্নয়ন কর্মসূচি বিইপি(এডিপি)’র তত্বাবধানে জেলা পর্যায়ে চুড়ান্ত সাংস্কৃতিক প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। শনিবার দিনব্যাপী কুমিল্লা ব্র্যাক লার্নিং সেন্টারে কুমিল্লা এবং চাঁদপুর জেলার বিভিন্ন কিশোর-কিশোরী ক্লাবের সদস্যরা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহন করেন।
ব্র্যাক আঞ্চলিক ব্যবস্থাপক একেএম ফখরুল আলম’র সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সঞ্জয় কুমার ভৌমিক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ব্র্যাক প্রতিনিধি দীপক রায়, আঞ্চলিক ব্যবস্থাপক বাসুদেব সরকার, আবু হানিফ সরকার, মোঃ জহিরুল ইসলাম, মোস্তফা শরীফ, আব্দুর রহীম প্রমূখ। স্বাগতিক বক্তব্য রাখেন, ব্র্যাক সিনিয়র আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ খোরশেদ আলম।
ব্র্যাকের পক্ষ থেকে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়। প্রতিযোগীতায় যারা প্রথম হয়েছে তারা বিভাগীয় পর্যায়ে অংশগ্রহন করতে পারবে এবং বিভাগীয় পর্যায়ে বিজয়ীরা জাতীয় পর্যায়ে চুড়ান্ত পর্যায়ে অংশগ্রহনের সুযোগ পাবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply