তিতাসে পিএসসিতে এবারও সেরা জিয়ারকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়

তিতাস (কুমিল্লা) / ২৮ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——
সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে পঞ্চম শ্রেণীর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় এবারও সেরা কৃতিত্ব রেখেছে জিয়ারকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়। সদ্য প্রকাশিত ফলাফলে জানা যায়, উক্ত বিদ্যালয় থেকে এবার ১৩ জন কোমলমতি শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। এ সাফল্যে বিদ্যালয় সংশ্লিষ্ট সকলের মাঝে এক অন্য রকম আনন্দ বিরাজ করছে।
পরিসংখ্যানে জানা যায়, এবার শিক্ষা সমাপনী পরীক্ষায় জিয়ারকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ১১১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে কৃতিত্বের সাথে সাফল্য অর্জন করেছে। ১৩টি জিপিএ-৫ ছাড়াও উক্ত বিদ্যালয় থেকে জিপিএ-এ পেয়েছে ১০ জন। যারা জিপিএ-৫ পেয়েছে তারা হলো- মোঃ আরিফুর রহমান সরকার, তাহ ইয়ামিন সরকার, তাহমিদুল আলম (নিয়াজ), ফাহিমা আক্তার, তামান্না নাছির নিশাদ, মোঃ আরিফুর রহমান, মোঃ শেখ ফরিদুল ইসলাম, মোঃ মোক্তার হোসেন, জনাইদ হাসান রাহাত, মোঃ ফয়সাল উদ্দিন, মোসাঃ নুসরাত জাহান পান্না, মোসাম্মাৎ হুমায়ারা হালিম হিমা ও জুলি আক্তার। যারা জিপিএ-এ পেয়েছে তারা হলো- মোঃ মহসিন, মোহাম্মদ ইমন সরকার, শাওন আচার্য তন্তু, পূজা পিয়ালী উর্মি, সুবর্না আক্তার, আখি আক্তার (সুবর্না), বায়েজিদ হোসেন, মোহাম্মদ মেহেদী হাসান, আনামিকা সুত্রধর ও সুবর্না আক্তার (মীম)।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক, উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি উপজেলার শাখার সাধারণ সম্পাদক মোঃ শাখাওয়াত হোসেন জানান, এ সাফল্যের পেছনে শিক্ষার্থীদের একান্ত আগ্রহতা কাজ করেছে। বিশেষ করে তাদের অভিভাবকদের আন্তরিকতা না থাকলে এ সাফল্য অর্জন করা সম্ভব হতো না। তার জন্য তিনি বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা, অভিভাবক ও ম্যানেজিং কমিটির সদস্যেদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি আরো বলেন পূর্বের ন্যায় আগামীতে এ আন্তরিকতার ধারাবাহিকতা বজায় রেখে বিদ্যালয়ের মানোন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

নাজমুল করিম ফারুক
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply