মুরাদনগরে মির্জা ফখরুল, কাকোবাদ এমপি এর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে উপজেলা বিএনপির বিক্ষোভ

মুরাদনগর(কুমিল্লা) / ২৬ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——
বুধবার কুমিল্লার মুরাদনগর উপজেলা বিএনপির কার্যালয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুক্তি, বিএনপির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব কাজী শাহ্ মোফাজ্জল হোসেন কায়কোবাদ এমপি ওমাহমুদুর রহমান সহ বিরোধীদলের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা নেতাদের রাজনৈতিক হয়রানির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে মুরাদনগর উপজেলা বিএনপি।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সহ-সভাপতি ও জাহাপুর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ তৌফিক মীর, মুরাদনগর উপজেলা বিএনপির সাধারন-সম্পাদক মোল্ল¬া মজিবুল হক, বিএনপির কেন্দ্রীয় সাবেক আন্তর্জাতীক বিষয়ক সম্পাদক মনিরুল হক জজ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আমীরুল ইসলাম আকুবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ শাহ্ আলম, বিএনপির নেতা দুলাল দেবনাত, কায়কোবাদ ফোরামের সভাপতি হেদায়েত, কায়কোবাদ ফোরামের সেক্রেটারী সিরাজ মুন্সি প্রমুখ। সমাবেশে বক্তারা ক্ষোব প্রকাশ করে বলেন আওয়ামী নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট সরকার ক্ষমতাসীন হওয়ার পর থেকে সরকারী মদদপুষ্ট দুষ্টচক্র স্পষ্টভাষী রাজনৈতিক নেতাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে, ষড়যন্ত্রমূলক মামলা করে তাদের জীবন ও মর্যাদা বিপন্ন করে তুলছে। এ ধরনের অগনতান্ত্রিক, উসকানিমূলক ও নির্লজ্জ কমকান্ডের মাধ্যমে সরকার আবারো প্রমান করল, কথায় কথায় গনতন্ত্রের কথা বললেও আওয়ামী লীগ এখনো বাকশালী চেতনাই লালন করে চলছে। তারা সব গনতান্ত্র রীতি-নীতিকে বৃদ্ধাঙুলি দেখিয়ে এক দলীয় স্বৈরাশাসনের পথেই এগিয়ে যাচ্ছে। সরকারী মহলের এহেন স্বৈরাচারী নীতির সর্বশেষ শিকার বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান কাজী শাহ্ মোফাজ্জল হোসেন কায়কোবাদ এমপি ও শাসকদলের মদদে সংক্ষুব্দ হয়ে রাষ্ট্রদ্রোহ মামলার মাধ্যমে দৈনিক আমারদেশের সম্পাদক মাহমুদুর রহমান ও পত্রিকা প্রকাশনা বন্ধের ষড়যন্ত্রের প্রতিবাদে তীব্র ক্ষোভ প্রকাশ করেন। বিক্ষেভ সমাবেশ বিএনপির ভারপ্রপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুক্তি, বিএনপির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান কাজী শাহ্ মোফাজ্জল হোসেন কায়কোবাদ এমপি ও দৈনিক আমারদেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান সহ বিরোধীদলীয় নেতাদের রাজনৈতিক হয়রানির বিরুদ্ধে সরকারের দায়েরকৃত সকল মিথ্যা ও সৃজিত মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবী জানান।
অন্যান্নের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির নেতা ওমর আলী, আলী অকবর, মাসুদ রানা, মাসুম মুন্সি, সোহাগ, আলমগীর, বিপু, বাদসা প্রমুখ, সমাবেশ শেষে একটি বিক্ষোব মিছিল শেষে উপজেলা বিএনপির কর্মসূচী সমাপ্ত করে।

মোঃ মোশাররফ হোসেন মনির
মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply