ব্রা‏হ্মণপাড়ার শশীদলে ফ্রি চক্ষু চিকিৎসা ও স্বাস্থ্য সেবা

ব্রা‏হ্মণপাড়া (কুমিল্লা) / ২৫ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——
কুমিল্লার ব্রা‏হ্মণপাড়া উপজেলার শশীদল আশাবাড়ী মমতাজ নাহার ফাউন্ডেশন ভ’ইয়া বাড়ীর উদ্দ্যোগে ২৫ ডিসেম্বর ঈদ পূনর্মিলনীকে কেন্দ্র করে ফ্রি চক্ষু চিকিৎসা, মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।
উক্ত চিকিৎসা ক্যাম্পে বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতির কুমিল্লার পক্ষ থেকে ৫ সদস্যের ১টি মেডিকেল টিম সারা দিন ব্যাপী ফ্রি চক্ষু সেবা, বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা সাধারণ রোগীদের চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়। এসময় প্রায় ৩শ রোগীকে সেবা প্রদান করে বিনা মূল্যে ওষুধ বিতরণ করা হয়। এতে সার্বিক সহযোগীতা ও সমন্বয়ক হেলথ এন্ড ডক্টরস হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক শফিউজ্জামান সিপনের পরিচালনায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন ঢাকা সলিমুল্লাহ মেডিকেল কলেজের অর্থপেডিক্স সার্জন অধ্যাপক ডা: এম.এস. জামান শাহীন, বার্ডেম মেডিকেল কলেজের অধ্যাপক ডা: সুলতানা পারভীন, ইষ্টার্ন মেডিকেল কলেজ কুমিল্লার সহকারী অধ্যাপক ডা: মোসলেহ উদ্দিন, শিশু বিশেষজ্ঞ ডা: আফসানা মুক্তি, ডা: মাহবুব সাজ্জাদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক কার্য্যকরী সদস্য বদরুল হুদা জেনু, ইঞ্জিনিয়ার শাহরিয়ার জামান সাকন, ব্যবস্থাপনা পরিচালক হাইবারটেক ডেভলাপার ফার্ম, মো: দেলোয়ার হোসেন, মো: জামশেদ, তমিজুল হক ভ’ইয়া, আবদুর রশিদ ভ’ইয়া, নজরুল ইসলাম ভ’ইয়া, দেলোয়ার হোসেন ভ’ইয়া প্রমুখ।

মিজানুর রহমান সরকার, ব্রা‏হ্মণপাড়া (কুমিল্লা) ॥

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply