চান্দিনার দুটি বাজারে সন্ত্রাসী হামলার ঘটনায় এলডিপি নেতা লাদেন শাহজাহান গ্রেফতার

চান্দিনা / ২৪ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——
চান্দিনার জিরুআইশ ও রসূলপুর বাজারে সন্ত্রাসী হামলার ঘটনায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি’র অঙ্গসংগঠন গণতান্ত্রিক কৃষক দল এর চান্দিনা শাখার সাধারণ সম্পাদক মো. লোকমান হোসেন শাহজাহান ওরফে লাদেন (৪৬) কে সোমবার (২৪ ডিসেম্বর) গ্রেফতার করা হয়েছে। চান্দিনা থানার ওসি তদন্ত সৈয়দ মো. ফজলে রাব্বি’র নেতৃত্বে চান্দিনা থানা পুলিশের একটি টিম পার্শ্ববর্তী দাউদকান্দি উপজেলার গৌরীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত লাদেন শাহজাহান মহিচাইল ইউনিয়নের ছেঙ্গাচিয়া গ্রামের মৃত আবদুল মালেক ওরফে দোলা মিয়ার ছেলে।
চান্দিনার জিরুআইশ ও রসূলপুর বাজারে গত ২০ ডিসেম্বর ওই সন্ত্রাসী হামলা হয়। হামলায় ৭টি দোকান ভাঙ্গচুর, মালামাল, নগদ টাকা ও মোবাইল লুট করে নেয় সন্ত্রাসীরা। ওই ঘটনার পর জিরুআইশ বাজার কমিটির সভাপতি মাওলানা আবদুল কাইয়ুম বাদি হয়ে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেন।
চান্দিনা থানার ওসি তদন্ত সৈয়দ মো. ফজলে রাব্বি জানান, ওই মামলায় ১৬ জনকে আসামী করা হয়। এদের মধ্যে আসামী শরীফ, আমির, নূরু মিয়া, হানিফ, মহসিন ও মো. আবদুল্লাহ আদালত থেকে জামিন নিয়েছেন। অপর আসামীরা পলাতক রয়েছে। পলাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...

Leave a Reply