লাকসামে ৩ দিনব্যাপী ষ্কাউট ক্যাম্পিংয়ের সনদ বিতরণ

লাকসাম (কুমিল্লা) / ২১ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——
শুক্রবার কুমিল্লার লাকসামে বাংলাদেশ স্কাউট উপজেলার শাখার উদ্যোগে ৩ দিনব্যাপী জাতীয় বিদ্যুৎ ক্যাম্পিং সপ্তাহ উপলক্ষে স্কাউট ক্যাম্পিংয়ের সমাপ্তি ঘটে। উপজেলার বিভিন্ন স্কুল থেকে আগত ছাত্রছাত্রীদের নিয়ে স্কাউট ক্যাম্পিংয়ের সমাপনী দিনে বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ শেষে প্রতিযোগিদের মাঝ থেকে সাফল্যের জন্য সনদ পত্র বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসবে সনদ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার ও স্কাউট সভাপতি মো. শাহগীর আলম। উপজেলা স্কাউট কমিশনার ও লাকসাম পাইলট হাই্স্কুলের প্রধান শিক্ষক শাহজাহান মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসরাত সুলতানা, উপজেলা স্কাউটের সাধারন সম্পাদক ও আল-আমিন ইন্সিটিটিউটের প্রধান শিক্ষক আবুল বাশার, উপজেলা বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী এ.টিএম শহিদুল্লাহ ভূঁইয়া, উপ-সহকারী প্রকৌশলী দেলোয়ার হোসেন। উপজেলার সকল মাধ্যমিক স্কুলের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে এবং উপজেলা কোর্স লিডার লক্ষন আচার্য্যরে পরিচালনায় স্কাউট ক্যাম্পিংয়ে আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. মাহবুুবুল আলম, ইদ্রিছ মিয়া, ফয়েজ আহমদ, আবদুল ছাত্তার, আব্দুল করিম, হারুনুর রশিদ, আবদুল হাই, আজিজুল ইসলাম, জাহাঙ্গীর আলম রতন, স্কাউট লিডার আছলাম মিয়া, পল্লী বিদ্যুতের এজিএম জিয়াউল করিম প্রমুখ।

আবদুর রহিম
লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply