চান্দিনায় ছাত্রলীগ নেতার মুক্তির দাবিতে থানা ঘেরাও; বিক্ষোভ মিছিল

চান্দিনা / ২০ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——
চান্দিনা উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সদস্য বাহাউদ্দিন সোহাগের নিঃশর্ত মুক্তির দাবিতে বৃহস্পতিবার (২০ডিসেম্বর) সকালে চান্দিনা থানা ঘেরাও করেছে ছাত্রলীগ নেতা-কর্মীরা। পরে ছাত্রলীগ নেতাকর্মীরা উপজেলা সদরে বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের অংশ বিশেষ ও উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
ক্ষুব্ধ ছাত্রলীগ নেতারা অভিযোগ করেন, গত বুধবার (১৯ ডিসেম্বর) সকালে অন্য একটি মামলার বিষয়ে জানতে থানায় যায় ছাত্রলীগ নেতা বাহাউদ্দিন সোহাগ। সোহাগের বিরুদ্ধে থানায় কোন মামলা না থাকলেও বিনা কারণে তাকে গ্রেফতার করে পুলিশ। পরে গত ২৪ অক্টোবর এর একটি ডাকাতি প্রস্তুতি মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।
বিক্ষোভরত ছাত্রলীগ নেতাকর্মীরা থানার সামনে অবস্থান নিলে গোটা এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। পরে উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ আইউব আলী এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তপন বকসী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এসময় উপস্থিত ছিলেন চান্দিনা থানা ছাত্রলীগ সহ-সভাপতি ওমর ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন বাদল, সাংগঠনিক সম্পাদক ফরহাদ রায়হান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মানিক আহমেদ, পৌর ছাত্রলীগ আহ্বায়ক মোজাম্মেল হক, যুগ্ম আহ্বায়ক আবু কাউসার প্রমুখ।

মাসুমুর রহমান মাসুদ

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...

Leave a Reply