চান্দিনার জিরুআইশ ও রসূলপুর বাজারে সন্ত্রাসী হামলা: নগদ টাকাসহ মালামাল লুট: সড়ক অবরোধ: আহত ২

চান্দিনা / ২০ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——
চান্দিনার জিরুআইশ ও রসূলপুর বাজারে বৃহস্পতিবার (২০ডিসেম্বর) দুপুরে সন্ত্রাসী হামলা হয়েছে। ব্যবসায়ীরা অভিযোগ করেন, লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)’র অঙ্গসংগঠন গণতান্ত্রিক ছাত্রদলের চান্দিনা উপজেলা শাখা’র সভাপতি সাখাওয়াত হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসী রামদা, ছুরি, চাপাতি, লাঠিসোটা নিয়ে দিনদুপুরে হামলা চালায়। তারা জিরুআইশ বাজারের ৬টি দোকান এবং রসুলপুর বাজারের ১টি দোকান ভাঙ্গচুর করে। সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে ব্যবসায়ীদের জিম্মি করে নগদ টাকা. মোবাইল এবং মালামাল লুট করে নিয়ে যায়। এসময় বাঁধা দিতে গেলে জিরুআইশ বাজারের ব্যবসায়ী মহসিন ও মোশাররফ গুরুতর আহত হয়।
পরবর্তীতে ক্ষুব্ধ এলাকাবাসী ও ব্যবসায়ীরা মাধাইয়া-রহিমানগর সড়কে গাছের গুড়ি ফেলে রাস্তা অবরোধ করে রাখে। এসময় একাধিক স্থানে আগুন ধরিয়ে দিয়ে রাস্তা বন্ধ করে দেওয়া হয়। পরে চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নাজমুল আহসান মজুমদার রিপন, নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, চান্দিনা থানা পুলিশ এবং মাইজখার ইউনিয়ন চেয়ারম্যান মো. শাহ্ সেলিম প্রধান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তারা সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানান।
ব্যবসায়ীরা অভিযোগ করেন, জিরুআইশ বাজার ব্যবসায়ী মহসিনের দোকান থেকে নগদ ১ লক্ষ হাজার টাকাসহ ৩টি রিচার্জ মোবাইল, সফিকুল ইসলামের দোকান থেকে ৩ লক্ষ ৪৫ হাজার টাকা, জামালের দোকান থেকে ২১ হাজার টাকাসহ ২টি মোবাইল, মনিরের দোকান থেকে ৫ হাজার টাকা, রসুলপুর বাজার ব্যবসায়ী আবু ইউসুফের দোকান থেকে ১০ হাজার টাকাসহ ২টি মোবাইল সন্ত্রাসীদল লুটে নেয়। এসময় সন্ত্রাসীরা জিরুআইশ বাজার ব্যবসায়ী জামাল, রশিদ, মনির এবং মোশারফের দোকান ভাংচুর করে।

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply