মির্জা ফখরুল ও নেতাদের বিরুদ্ধে মিথ্য মামলা প্রত্যাহারসহ আন্দোলনের মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকার পূর্নবহাল করতে বাধ্য করতে হবে………ড.জালাল উদ্দিন

মতলব উত্তর / ১৯ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সম্মানীত সদস্য ও চাঁদপুর-২ নির্বাচনী আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী ড. আলহাজ্ব মোঃ জালাল উদ্দিন বলেন, তত্ত্বাবধায়ক সরকার পূর্নহালের দাবীর আন্দোলনকে বানচাল করার জন্য আওয়ামীলীগ সরকার ১৮ দলীয় জোটের নেতাকর্মিদের হামলা ,গুম,খুন ও মামলা করে গ্রেফতারের কাজে লিপ্ত রয়েছে। হামলা –মামলা করে বিএনপি কে তত্ত্বাবধায়ক সরকার পূর্নবহালেরর দাবীর আন্দোলন থেকে সরানো যাবে না। সরকারকে হঠাতে মানুষের বিএনপির নেতৃত্বে রাজ পথে ঝাঁপিয়ে পড়ছে। মির্জা ফখরুলের বিরুদ্ধে মিথ্যা মমলা প্রত্যাহারসহ এই জুলুমবাজ সরকারকে আন্দোলনের মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকার পূর্নবহাল করতে ব্যা করতে হবে।
নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে ও বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আটক দলীয় নেতাকর্মিদের নিঃশর্ত মুক্তির দাবীতে গতকাল মঙ্গলবার মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের তপাদারপাড়া আক্তার মুন্সির বাড়ী সংলগ্ন মাঠে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেছেন।
প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, যতই নির্যাতন করবে নেতাকর্মীরা দেশের সাধারন মানুষ নিয়ে আন্দোলনকে আরো বেগমান করবে। এই জুলুমবাজ সরকারের কর্মকান্ডে দেশের মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে বিএনপি দেশের জনগনকে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকার পূর্নবহাল করতে বাধ্য করবে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে গ্রেফতার করে এ সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে। তাকে সহ সকল রাজনৈতিক বন্ধীদের মুক্তি না দিলে আন্দোলন করে তাদের মুক্ত করে আনবে এ দেশের মানুষ।
উপজেলা বিএনপির সহ-সভাপতি আক্তার হোসেন মুন্সির সভাপতিত্বে ও থানা যুবদল নেতা কামরুজ্জামান আপেলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদল নেতা নূরুল হক জিতু, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এহসানুল হক ফটিক,চাঁদপুর জেলা বিএনপি নেতা ও মতলব পৌরসভার মেয়র এনামুল হক বাদল, ,ছেংগারচর পৌর এিনপির সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, মতলব পৌর বিএনপির সদস্য মোল্লা মোঃ জাকির হোসেন, মতলব দক্ষিণ উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক এমরান হোসেন মিলন, উপজেলা যুবদলের সাবেক আহবায়ক শোয়েব সরকার, বিএনপি নেতা তোফাজ্জল হোসেন লিটন, থানা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারন সম্পাদক আঃ গনি তপাদার, ছাত্রদল নেতা নজরুল ইসলাম গাজী, দেওয়ান জাকির প্রমূখ। এ সময় মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার বিএনপি ও তার সহযোগি সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

শামসুজ্জামান ডলার

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply