কুয়ালালামপুরে হাইকমিশনের উদ্যোগে মহান বিজয় দিবশ উদ্যাপিত

মালয়েশিয়া /১৭ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——-
যথাযোগ্য মর্যাদায় ১৬ই ডিসেম্ভর রোববার কুয়ালালামপুরস্থ বাংলাদেশ হাইকমিশনে ৪১তম মহান বিজয় দিবশ উদ্যাপিত হয়েছে ।
দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধি কামনা ও মহান মুক্তিযুদ্ধের শহিদদের আথ¥ার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও বাংলাদেশের জাতীয় পতাকা উওোলনের মধ্যে দিয়ে শুরুহয় বিজয় দিবশের অনুষ্ঠানমালা। এরপর বিজয় দিবশ উপলহ্মে মহামান্য রাষ্টপতি,প্রধানমন্ত্রী ও পররাষ্ট মন্ত্রীর বাণী পাঠ করে শোনান হাইকমিশনের শ্রম কাউন্সিলর মন্টু কুমার বিশ্বাস ।
দ্বিতীয় পর্বের হাইকমিশনের উদ্যোগে মহান বিজয় দিবশ উদ্যাপন উপলহ্মে আলোচনা সভা অনুষ্টিত হয়। মালয়েশিয়া বাংলাদেশ হাই কমিশনার এ.কে.এম আতিকুর রহমানের সভাপতিত্বে মুসলিমা নাজমীন এর উপস্থাপনায় মহান মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করে বক্তব্য ও কবিতা পাঠ করে শোনান ফার্ষ্ঠ সেক্রেটারি খালিমুজ্জামান, কাউন্সেলর এবং চ্যান্সারী প্রধান এস.এম.আসিসুল হক, ্শ্রম-কাউন্সেলর মন্টু কুমার বিশ্বাস, মুক্তিযুদ্ধা শওকত হোসেন পান্না, মুক্তিযুদ্ধা দেলোয়ার হোসেন মজনু মালয়েশিয়া আ’লীগ এর সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, যুগ্ন-সম্পাদক রাসেদ বাদল, সাংগনিক সম্পাদক শাহিন সর্দার, প্রমূহ ।
তবে মালয়েশিয়া বিএনপি এবারের হাইকমিশন এর উদ্যোগে আয়োজিত বিজয় দিবশ উদ্যাপন অনুষ্ঠান বর্জন করেছে এ ব্যাপারে মালয়েশিয়া বিএনপির আহবায়ক মাহ্বুব আলম শাহ্ ও প্রস্তাবিত সভাপতি শহীদ উল্লাহ শহীদ এর মোবাইলে কয়েকবার মোগাযোগ করে তাদের কে পাওয়া যাই নাই ।

এম.আমজাদ চৌধুরী রুনু মালয়েশিয়া প্রতিনিধিঃ

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply