দেবিদ্বারে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত

দেবিদ্বার /১৬ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——-
মুক্তিযুদ্ধের চেতনা ও লক্ষ্য বাস্তবায়নের মধ্য দিয়ে সুখী সমৃদ্ধ দেশ গঠনের অঙ্গীকার এবং মানবতা বিরোধী যুদ্ধাপরাধীদের বিচার কার্য দ্রুত সম্পাদনের জোর দাবী জানিয়ে রোববার দেবিদ্বারে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে।
দিনটি উদ্যাপন উপলক্ষে উপজেলা নির্বাহী কমকর্তা মোহাম্মদ হারুন-অর-রশীদ’র নেতৃত্বে একটি বর্ণঢ্য র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দেবিদ্বার কেন্দ্রীয় শহীদ মিনার, বদ্ধভূমি এবং মুক্তিযুদ্ধ চত্তরে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।
এসময় শহীদদের স্মরনে পুষ্পার্ঘ্য অর্পণ করেন, উপজেলা প্রশাসন, থানা প্রশাসন,দেবিদ্বার পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, এসএ সরকারী কলেজ, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন, বিএনপি ও অঙ্গসংগঠন, জাতীয় পার্টি, কমিউনিস্ট পার্টি, ন্যাপ (মুজাফফর), বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদ কুমিল্লা উত্তর জেলা শাখা, উদীচী শিল্পী গোষ্ঠী, যুবইউনিয়ন, ছাত্র ইউনিয়ন, চেতনায় মুক্তিযুদ্ধ, দেবিদ্বার প্রেসক্লাব, দেবিদ্বার উপজেলা প্রেসক্লাব, দৃষ্টান্ত ফাউন্ডেশনসহ বিভিন্ন রাজনৈতিক দল, গন-সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।
সকাল সাড়ে ৮ টায় দেবীদ্বার রেয়াজ উদ্দিন পাইলট উচ্চবিদ্যালয়ের এবিএম গোলাম মোস্তফা স্টেডিয়ামে কুচকাওয়াজ অনুষ্ঠানে সালাম গ্রহন করেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও সরকারী প্রতিষ্ঠান সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম গোলাম মোস্তফা। পরে উপজেলা আওয়ামী লীগ’র একটি বর্নাঢ্য বিজয় র‌্যালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
সকাল ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুস সামাদের সভাপতিত্বে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও সরকারী প্রতিষ্ঠান সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম গোলাম মোস্তফা। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কমকর্তা মোহাম্মদ হারুন-অর-রশীদ, আ’লীগ কুমিল্লা উত্তর জেলা যুগ্ম সম্পাদক অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান একেএম সফিকুল আলম কামাল, এডভোকেট নাজমা বেগম, থানা অফিসার ইনচার্জ (সার্বিক) এস এম বদিউজ্জামান, উপজেলা আ’লীগ যুগ্ন সাধারন সম্পাদক মোঃ ছিদ্দিকুর রহমান ভূইয়া।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply