দেবিদ্বার সদরে স্বর্ণের দোকানে দূর্ধর্ষ চুরি; ৬০ ভরি স্বর্ণ লুট

দেবিদ্বার /১৬ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——-
শনিবার রাতে দেবিদ্বার উপজেলা সদরের কলেজ রোডের ‘আপণ জুয়েলার্স’এ’ এক দূর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। এতে চোরের দল প্রায় ৬০ভরি স্বর্ণালংকার, নগদ টাকা ও অন্যান্য মালামালসহ প্রায় ৩৫লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে দোকান মালিক জানিয়েছেন।
‘আপণ জুয়েলার্সে’র মালিক মোঃ জয়নাল চৌধূরী ওরফে আপন বলেন, সকালে দোকানের তালা ও সাটার খুলে দেখি দোকান খালি। পেছনের জামাল হোসেন’র চা’ দোকানের ভেতর দিয়ে দেয়ালের একংশ ভেঙ্গে আমার দোকানের সুকেস ও দু’টি লোহার সিন্ধুকের তালা ভেঙ্গে ৬০ভরি স্বর্ণালংকার, ১০০ভরি রৌপ্য,নগদ এক লক্ষ টাকাসহ প্রায় ৪০ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। পাশ্ববর্তী চা’দোকান কর্মচারী হাবিবুর রহমান বলেন, রাত ৯টায় দোকান বন্ধকরে বাসায় চলে যাই সকালে দোকান খোলতে এসে দেখি দোকানে সতুন তালা ঝুলানো। তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দেখি চোর পাশের স্বর্ণের দোকানের দেয়াল ভাঙ্গা।
এব্যাপরে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) এসএম বদিউজ্জামান রোববার বিকেলে স্বর্ণের দোকানে লুটের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এব্যপারে এখনো চুরি যাওয়া দোকান মালিক লিখিত অভিযোগ করেনি। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া নেব।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply