কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১এর শ্রেষ্ঠ বাণিজ্যিক গ্রাহক দেবিদ্বারের খন্দকার নুরুজ্জামান

দেবিদ্বার /১৪ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——-
কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১এর শ্রেষ্ঠ বানিজ্যিক গ্রাহক হিসেবে পুরস্কার পেয়েছেন দেবিদ্বার নূরজাহান প্লাজার সত্বাধিকারী খন্দকার নুরজ্জামান।
গত শুক্রবার কুমিল্লার চান্দিনায় জাতীয় বিদ্যুৎ সপ্তাহ-২০১২ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এই পুরস্কার প্রদান করা হয়।
‘সাশ্রয়ী বিদ্যুৎ ব্যবহারে জ্বলবে আলো ঘরে ঘরে’ এই শ্লোগানে কুমিল্ল¬া পল্ল¬ী বিদ্যুৎ সমিতি-১ এর আয়োজনে সমিতির কার্যালয় এক অনারম্ভ অনুষ্ঠানের মধ্যদিয়ে জাতীয় বিদ্যুৎ সপ্তাহ-২০১২ উদযাপন করা হয়েছে।
সমিতির মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে পল্লী বিদ্যুৎতায়ন বোর্ড চট্টগ্রাম জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (প্রকল্প) একেএম হুমায়ূন কবির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন সরকারী প্রতিশ্র“তি বাস্তবায়ন সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপি।
ওই অনুষ্ঠানে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার মো. নজরুল ইসলাম খান সহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।
খন্দকার নুরজ্জামান শ্রেষ্ঠ বানিজ্যিক গ্রাহক হিসেবে পুরস্কার পাওয়ায় দেবিদ্বার কলেজ রোডে অবস্থিত নূরজাহান প্লাজার সকল দোকান মালিক ও ক্রেতাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমার এই পুরস্কার পাওয়ার জন্য আমি দোকান মালিকদের কাছে কৃতজ্ঞ। তারা যদি আমাকে সহযোগিতা না করতো তাহলে এই পুরস্কার আমি পেতাম না। আমি আশা করবো আমার এই অর্জন ধরে রাখতে আগামীতেও দোকান মালিকগণ সহযোগিতা করবেন।
উল্লেখ্য খন্দকার নুরজ্জামান বিভিন্ন অবদানের জন্য রাষ্ট্রপ্রতি পুরস্কার সহ জাতীয় পর্যায়ে পুরস্কার লাভ করেন।
ওই অনুষ্ঠানে সেরা আবাসিক, সেরা বাণিজ্যিক গ্রাহক ও সেরা কর্মকর্তা/কর্মচারীদের হাতে ক্রেষ্ট ও সনদপত্র তুলে দেন প্রধান অতিথি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply