নর্দান ইউনিভার্সিটি রাজশাহী ক্যাম্পাসে নানা আয়োজনের মধ্যে ১২.১২.১২ পালিত

রাজশাহী /১৩ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——-
নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ, রাজশাহী ক্যাম্পাসের ব্যবসায় প্রসাশন বিভাগের উদ্যোগে নানা আয়োজনের মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে ১২.১২.১২ পালন করেন। প্রধান অতিথি হিসেবে এনইউবি রাজশাহী ক্যাম্পাসের একাডেমিক কোঅর্ডিনেটর ও ইনচার্জ প্রফেসর মো: ইব্রাহিম উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রসাশন বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. এম আমজাদ হোসেন, ডেপুটি রেজিস্ট্রার এবং প্রশাসনিক সম্বনয়কারী মো: আশরাফুল ইসলাম,সিনিয়র এ্যাসিস্টান্ট রেজিস্ট্রার আল মামুন মুকুল, ব্যবসায় প্রসাশন বিভাগের প্রোগ্রাম কো-অর্ডিনেটর ও সহকারী অধ্যাপক আনোয়ারুল কামাল চৌধূরী।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সকল শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানে বক্তারা বলেন,’ আজকের ১২.১২.১২ দিনটি সত্যিকার অর্থে একটি স্মরণীয় দিন।আজকের দিনটি সহসায় পাওয়া যাবে না। এই রকম দিনের জন্য ১০০ বছর পর্যন্ত অপেক্ষা করতে হবে। এই রকম অনুষ্ঠানের আয়োজন করায় বক্তারা ব্যবসায় প্রসাশন বিভাগের ছাত্র-ছাত্রীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।”
অনুষ্ঠানের মধ্যে শিক্ষক, কর্মকর্তাদের নিয়ে মাটির হাড়ি ভাঙ্গা, কবিতা আবৃত্তির আয়োজন করা হয়। পরে বিভাগের শিক্ষার্থীদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং ১ম, ২য়, ৩য় স্থান অর্জনকারীদের পুরস্কার দেয়া হয়। প্রথম পুরস্কার হিসেবে একটি মোবাইল দেয়া হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply