মুফতি আমিনীর গ্রামের বাড়ি ও সরাইলে শোকের ছায়া

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) /১২ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——-
ইসলামী ঐক্যজোটের একাংশের চেয়ারম্যান, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য মুফতি ফজলুল হক আমিনীর মৃত্যুতে তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার আমিনপুরে এবং জেলার সরাইল উপজেলায় সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। মঙ্গলবার রাতে তার মৃত্যুর খবর বিভিন্ন গনমাধ্যমে প্রকাশিত হওয়ার পর আমিনপুর গ্রাম ও সরাইলে শোকের ছায়া নেমে আসে।
জানা যায়, বুধবার সকাল থেকেই জেলার বিভিন্ন স্থান থেকে নানা বয়সী লোকজন মুফতী আমিনীর গ্রামের বাড়ীতে জড়ো হতে থাকে। এছাড়া দুপুরে সরাইল উপজেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীরা ঢাকায় মুফতি আমিনীর জানাজায় অংশ নিতে রওয়ানা হন। ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থেকেও ইসলামী ঐক্যজোটের নেতা-কর্মীরা জানাজায় অংশ নিতে রওয়ানা হন।
মুফতি ফজলুল হক আমিনীর চাচাতো ভাই মোঃ রফিক মিয়া বলেন, তাকে গৃহবন্দি করে রাখার কারনে তিনি আস্তে আস্তে দূর্বল হয়ে পড়েন। আমিনীর চাচা রমজান মিয়া বলেন, তিনি শোক নিয়ে দুনিয়া থেকে বিদায় হয়েছেন। সরাইলের ইসলামী ঐক্যজোট এবং বিএনপির একাধিক নেতা একই অভিযোগ করে বলেন, জালিম সরকার দীর্ঘ দিন যাবত মুফতি ফজলুল হক আমিনীকে গৃহবন্দি করে রাখেন। এতে তিনি (আমিনী) নানা কারণে দূর্বল হয়ে পড়েন। সরাইল উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মাস্টার মুফতি আমিনীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়া উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে শোক প্রকাশ করেন সভাপতি সৈয়দ ইসমাইল হোসেন উজ্বল।

আরিফুল ইসলাম সুমন

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply