তিতাসে আর্ন্তজাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

তিতাস / ১১ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——-
তিতাসে আর্ন্তজাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে মঙ্গলবার বাংলাদেশ মডেল একাডেমীতে আলোচনা সভা ও গৌরীপুর-হোমনা সড়কে র‌্যালী অনুষ্ঠিত হয়।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব আঃ রব মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ মো. সায়েদ উল্লাহ খান। বিশেষ অতিথি ছিলেন, গাজীপুর আজিজিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আঃ রউফ, সিনিয়র শিক্ষক মো. মোজাম্মেল হক, তিতাস উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল করিম ফারুক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইব্রাহিম পাটওয়ারী, মোঃ মনিরুল হক, মোঃ সালাউদ্দিন সরকার, মোঃ মজিবু রহমান, শিরিন আক্তার, ফারহানা আক্তার, মাকসুদা আক্তার, মো. শাহদাৎ হোসেন ও অভি। আলোচনার পর একটি র‌্যালী বাংলাদেশ মডেল একাডেমী থেকে গৌরীপুর-হোমনা সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে চত্ত্বরে গিয়ে শেষ হয়। উল্লেখ্য, গত ৯ ডিসেম্বর আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস উদযাপনের তারিখ থাকলেও বিএনপি ও ১৮ দলের ডাকা অবরোধের কারণে তা গতকাল ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হয়।

নাজমুল করিম ফারুক
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply