ব্রাহ্মণবাড়িয়ায় আগামী কাল ঔষধ ব্যবসায়ীদের অর্ধদিবস ধর্মঘট

ব্রাহ্মণবাড়িয়া / ১১ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——-
বাংলাদেশ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতির ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ড্রাগ লাইসেন্স ফি অস্বাভাবিক বৃদ্ধির প্রতিবাদে ১২ডিসেম্বর জেলার ঔষধ ব্যবসায়ীরা অর্ধ দিবস ধর্মঘট পালনের ঘোষনা দিয়েছে।
সোমবার ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে জেলা কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতির সভাপতি মোঃ জহিরুল হক বলেন, ড্রাগ লাইসেন্স ফি অস্বাভাবিক বৃদ্ধি পেয়েছে , উপজেলা পর্যায়ে এই ফি ৬৫০ থেক ১০০০ টাকা বিলম্ব ফি ৫০ থেকে ১০০০ টাকা, পৌর সভা পর্যায়ে ফি ১৩০০ টাকা থেকে ২০০০ টাকা এবং বিলম্ব ফি ১০০ টাকা থেকে ২০০০ টাকা বৃিদ্ধ করা হয়েছে । রেজিস্ট্রেশন পরীক্ষা ২ বছর বন্ধ থাকায় ৬ হাজার প্রশিক্ষণার্থীর মধ্যে ক্ষোভের সৃস্টি হয়েছে । এতে ঔষধ ব্যবসায়ীরা ক্ষতি গ্রস্থ হচ্ছে । এ ব্যাপারে স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রি ও সরকারের উর্ধ্বতন মহলকে বারবার জানানো হলেও কোন সিদ্বান্ত গ্রহন করা হচ্ছে না।এ জন্য কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১২ ডিসেম্বর ব্রাহ্মণবাড়য়ায় অর্দ দিবস ধর্মঘট পালন করা হবে। সাংবাদিক সম্মেলনে সমিতির সাধারণ সম্পাদক আলী আহমদ, কাউসার আহমেদ সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

আরিফুল ইসলাম সুমন, ব্রাহ্মণবাড়িয়া

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply