আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসে দাউদকান্দিতে র‌্যালি ও আলোচনা সভা

দাউদকান্দি/ ৯ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——–
৯ ডিসেম্বর আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে বাংলাদেশ ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের আয়োজনে দাউদকান্দির ইলিয়টগঞ্জে এক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আইপিএমের সভাপতি মতিন সৈকতের সভাপতিত্বে ‘জনতার শক্তি রুখবে দুর্নীতি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে এই র‌্যালি ও আলোচনা সভায় বক্তব্য রাখেন, দাউদকান্দি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ অধ্যাপক নূরুল গণি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কবি-কলামিস্ট ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সিনিয়র সদস্য মো. আলী আশরাফ খান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইলিয়টগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: সেলিম সরকার, হলি মডেল স্কুলের সেক্রেটারী মো: এনামুল হক ও লাল-সবুজ সংঘের সভাপতি মোঃ কাউছার আলম সোহেল।
র‌্যালিটি হলি মডেল স্কুল চত্বর থেকে ইলিয়টগঞ্জ বাজারের কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে ইলিয়টগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসে শেষ হয়। ওইখানে স্কুল ছাত্রছাত্রী ও অভিভাবকদের উপস্থিতিতে আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,‘আমাদের এ ছাত্রছাত্রীরাই সমাজকে দুর্নীতিমক্ত করতে সক্ষম হবে। তারা তাদের বাবা-মাকে এ দুর্নীতির বিষবাস্প থেকে দূুরে সরিয়ে রাখবে বলে আমাদের বিশ্বাস’। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, এসএম মিজান।

শামীমা সুলতানা
দাউদকান্দি, কুমিল্লা।

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...

Leave a Reply