ব্রাহ্মণপাড়ায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধি দিবস উপলক্ষ্যে মানব বন্ধন, র‌্যালী ও আলোচনা সভা

ব্রাহ্মণপাড়া / ৯ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)——–

আন্তর্জাতিক দূর্নীতি বিরোধি দিবস উপলক্ষ্যে রবিবার ৯ ডিসেম্বর ব্রাহ্মণপাড়া উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির উদ্দ্যোগে শততা সংঘের অংশগ্রহনে মানব বন্ধন, র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।
”সবাই মিলে লড়ব, দূর্নীতি মুক্ত দেশ গড়ব ” এই প্রতিপাদ্যকে বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা মুক্তিযোদ্ধা অফিস প্রাঙ্গনে এক মানব বন্ধনের আয়োজন করা হয়। এসময় উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ফরিদ উদ্দিন মাষ্টারের নেতৃত্বে একটি র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাহেবাবাদ লতিফা ইসমাইল উচ্চবিদ্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আবু তাহের মাষ্টার, বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সাহেবাবাদ লতিফা ইসমাইল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা সারোয়ার খান, ব্রাহ্মণপাড়া প্রেস ক্লাবের সভাপতি আবদুল আলীম খান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সরকার, সাংগঠনিক সম্পাদক ইসমাইল নয়ন, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য দেলোয়ার হোসেন, আওলাদ হোসেন, শিক্ষক আমির হোসেন, আমিনুল ইসলাম, শততা সংঘের সদস্যদের মাঝে বক্তব্য রাখেন জাকির হোসেন, আলাউদ্দিন, সালাউদ্দিন, কামরুল হাসান, আসমা আক্তার, ইসরাত জাহান, শরিফুল ইসলাম প্রমুখ। এসময় বক্তারা দূর্নীতির বিষয়ে লব্ধ জ্ঞানের আলোকে বিষদ আলোচনা করে বলেন, দূর্নীতি করবো না, দূর্নীতি সইব না, অধিকার সম্পর্কে সচেতন হবো, দূর্নীতির বিরোদ্ধে প্রতিবাদ করবো, সমাজের সকল স্তরের দূর্নীতির বিরুদ্ধে সকলে মিলে প্রতিহত করবো, সমাজকে দূর্নীতি মুক্ত করবো। তাহলেই এই সমাজ আমাদের জন্য শান্তিময় বাস যোগ্য হয়ে উঠবে।

মিজানুর রহমান সরকার, ব্রাহ্মণপাড়া ॥

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply