সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত বাংলাদেশ গড়তে ইসলামী শাসন ব্যবস্থার বিকল্প নেই

কুমিল্লা / ৮ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মো: রেজাউল করীম পীর সাহেব বলেছেন, স্বাধীনতার ৪১ বছরে বহু সরকার, নেতা-নেত্রী দফায় দফার পরিবর্তন ঘটেছে কিন্তু দেশ ও মানবতার ভাগ্যের কোন পরিবর্তন ঘটেনি। তাই দেশের শান্তি মানবতার কাঙ্খিত মুক্তির জন্য সন্ত্রাস ও দূর্ণীতি মুক্ত বাংলাদেশ গড়তে ইসলামী শাসন ব্যবস্থার বিকল্প নেই।
তিনি ৮ডিসেম্বর শনিবার ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা (পূর্ব) শাখার উদ্যোগে আয়োজিত নারী নেতৃত্বের অবসান কল্পে ইসলামী শাসন তন্ত্র প্রতিষ্ঠাসহ সমকালীন বিভিন্ন ইস্যুতে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজারে অনুষ্ঠিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।
সংগঠনের জেলা শাখার সভাপতি এম.এম. বিল্লাল হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়
আরো বক্তব্য রাখেন, সংগঠনের প্রেসিডিয়াম সদস্য মুফতি সৈয়দ মো: ফয়জুল করীম, কেন্দ্রিয় নেতা মাওলানা আহমেদ আব্দুল কাইয়ূম, মোফাছছিরে ক্বোরআন মাওলানা মাহবুবুর রহমান আশরাফী, মাওলানা হাবিবুর রহমান আশরাফী, কামরুল হাসান খোকন, আলহাজ্ব সেলিম মাহমুদ, আলহাজ্ব জান্নতুল ইসলাম, কর্ণেল (অব:) ইব্রাহীম, মাওলানা নজীর আহমেদ, কাজী রফিকুল ইসলাম, শেখ জয়নাল আবেদীন, মাওলানা নেয়াজুল করীম, শ্রমিক নেতা শহীদুল্লাহ ভুইয়া,আইনজীবী মো: হারুনূর রশিদ, মাউলানা মাসউদ আহমাদ, কমিশনার আবু নোমান, ছাত্র নেতা আব্দুল আজিজ, মনির হোসাইন, এনামুল ও খালিদ।
চরমুনাইর পীর আরো বলেন, শুধু মাত্র ক্ষমতাকে কেন্দ্র করেআওয়ামীলীগ ও বিএনপি আজ দেশকে অনিশ্চিত এক সংঘাতের দিকে নিয়ে যাচেছ। এমতাবস্থায় দেশের সর্বস্তরের ওলামা মাশায়েখ ও সচেতন দেশ প্রেমিক জনগনকে ইসলাম দেশ ও মানবতা রক্ষায় ইসলামী আন্দোলন বাংলাদেশের পতাকা তলে আসার আহবান জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply