ব্রাহ্মণপাড়া দুলালপুর বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ

ব্রাহ্মণপাড়া / ৮ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর বাজারে গত ১ ডিসেম্বর রাতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে শনিবার ৮ ডিসেম্বর নগদ অর্থ বিতরণ করেন কুমিল্লা-৫ এর বিএনপি থেকে ২বার নমিনেশন প্রাপ্ত নেতা এ.এস.এম আলাউদ্দিন ভ’ইয়া।
কেন্দ্রীয় বিএনপি’র ঘোষনা অনুযায়ী দেশব্যাপী মহাসড়ক অবরোধ কার্য্যক্রম সফল হওয়ার লক্ষ্যে এবং দুলালপুর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তার উদ্দেশ্যে ব্রাহ্মণপাড়া বিএনপির নেতাকর্মীদের নিয়ে উপজেলার চান্দলা, ব্রাহ্মণপাড়া, বেজুড়া, গোপালনগর ও দুলালপুর ব্যাপক গণসংযোগ করেন। এসময় তার সাথে ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা হক পপি, সানাউল হক, নূরে আলম, আবদুল হান্নান, আবু তাহের, দুলাল ডাক্তার, আবু কাউছার, জামাল মৈশান, মোস্তফা জামান, জমির হোসেন, মাসুদ, আবুর রহিম অপু সহ উপজেলা ও ইউনিয়ন বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। পরে তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তার উদ্দেশ্যে দুলালপুর বাজারে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। এসময় উপস্থিত দুই শতাধিক জনতার উদ্দেশ্যে বিএনপির আদর্শের কথা উল্লেখ করে আগামী নির্বাচনে বুড়িচং-ব্রাহ্মণপাড়ার ত্যাগী নেতাদের সাথে থেকে বিএনপিকে সমর্থন দিয়ে সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে সংসদে পাঠানোর আহবান জানান। পরে ক্ষতিগ্রস্তদের মাঝে ২৫ হাজার টাকা নগদ অর্থ বিতরণ করেন।

মিজানুর রহমান সরকার, ব্রাহ্মণপাড়া ॥

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply