ব্রাহ্মণপাড়া উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক আবদুল ওহাব

ব্রাহ্মণপাড়া / ৮ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
বাংলাদেশ শিক্ষক পর্যবেক্ষন সোসাইটি কর্তৃক গত ৪ ডিসেম্বর কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় ২০১২ সালে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষক নির্বাচিত হয়েছেন জিরুইন বহুমুখী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবদুল ওহাব ভ’ইয়া।
এই উপলক্ষ্যে কুমিল্লা টাউনহলে ৪ ডিসেম্বর সংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে ক্রেষ্ট ও সনদ বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক ও কুমিল্লা ভিক্টরিয়া কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আমির আলী। বর্তমান অধ্যক্ষ আবুল কাশেম মিয়া প্রমুখ। ব্রাহ্মণপাড়া উপজেলার ২৯টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মাঝে বিভিন্ন দিক যাচাই করে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচন করা হয়। এই বিষয়ে সংক্ষিপ্ত স্বাক্ষাৎকারে তিনি বলেন, শিক্ষকতা জীবন অনেক কষ্টের কিন্তুু অনেক সম্মানী এবং দায়িত্বশীল পেশা। একজন ডাক্তার ভুল করলে একজন মানুষের জীবন নষ্ট হয়ে যায়। একজন শিক্ষক ভুল করলে একটি পরিবার, একটি সমাজ, একটি দেশ নষ্ট হয়ে যায়। এই জন্য একজন শিক্ষক অবশ্যই নীতিবান হওয়া উচিৎ। শিক্ষক জীবনের শেষ মুহুর্তে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় আমি আমার কর্মময় জীবনকে ধন্য মনে করছি। কাজ করতে গিয়ে অনেক ভ’র করেছি কিন্তুু শেষ মুহুর্তে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হয়ে সৃষ্টিকর্তার নিকট সন্তুুষ্টি জ্ঞাপন করছি এবং সকলের নিকট দোয়া কামনা করছি।

মিজানুর রহমান সরকার, ব্রাহ্মণপাড়া ॥

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply