ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্ট ইউনিটের নির্বাচন অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া / ৮ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের ৪০তম সাধারণ সভা ও কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। গত শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। কার্যকরী কমিটির ৭টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করেন ১৯জন প্রার্থী। রাত ১০টার দিকে নির্বাচনের আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করেন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও পৌর মেয়র মো. হেলাল উদ্দিন।
নির্বাচনে সহ-সভাপতি পদে ৩৫০৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ঠিকাদার এ.বি.এম তৈমুর। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিশিষ্ট ব্যাংকার এস.কে শাহীন মাহমুদ পেয়েছেন ১৩৮৩ ভোট। সেক্রেটারী পদে ইউনিটের সাবেক সেক্রেটারী এম.আহসান হাবীব ২৩০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট এমদাদুল হক চৌধুরী পেয়েছেন ১৫০৭ ভোট। তাছাড়া সদস্য পদে বিজয়ী পাঁচজন হলেন, নাছির উল্লাহ টোটন (৩০৪৬ ভোট), আকাশ আহমেদ চৌধুরী (২৬৪০ ভোট), শাহ মো. ইব্রাহিম মিয়া (২৫৭৭ ভোট), বখতিয়ার আহমেদ খান (২৪১৫ ভোট) এবং জুয়েল রানা (২০৯২ ভোট)।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply