প্রশাসনের হস্তক্ষেপ কামনা: লাকসামে ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি: থানায় অভিযোগ দায়ের

লাকসাম / ৭ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
কুমিল্লা জেলার লাকসাম দৌলতগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী পৌরসভার ৩নং ওয়ার্ড কোমারডোগা গ্রামের মমতাজ মিয়াকে প্রাণনাশের হুমকি, অপপ্রচারসহ নিজস্ব সম্পত্তি থেকে উৎখাতে নানা ষড়যন্ত্রে মেতেছে একটি প্রভাবশালী কুচক্রি মহল। পরিবার ও নিজের জীবনের নিরাপত্তা ও সম্পত্তির দখল চেয়ে ব্যবসায়ী মমতাজ মিয়া প্রশাসনসহ স্থানীয় নেতৃস্থাণীয়দের দ্বারে দ্বারে ঘুরছে।
জানা যায়, মমতাজ মিয়া দীর্ঘদিন শহরে ব্যবসা ছাড়াও এলাকার মসজিদ, মক্তব স্থাপন ও সামাজিক কর্মকান্ডে সুনাম অর্জন করায় স্থানীয় একটি কুচক্রিমহল তার সম্মান ও অর্থ হানিসহ প্রাণহানীর চেষ্টা চালাচ্ছে। ব্যবসায়ী মমতাজ মিয়া জানান, ছোবহান ও কুদ্দুস গং স্থানীয় টাউট-বাটপারদের সহযাগিতায় তার বিরুদ্ধে অপপ্রচার, প্রাণনাশের হুমকিসহ ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়েছে। এ ব্যাপার মমতাজ মিয়া বাদী হয়ে লাকসাম থানায় বিভিন্ন সময় সাধারণ ডায়রি (নং ১২২/৪.১২.১২, ২৬০/৭.৮.০৫, ৮২৩/২৮.১১.৯১, ৩৩২/৯/৫/১০, ৩৪৬/১০/১২/০৯) এবং কুমিল্লার জজ আদালতে (নং ৩৯/২০১০ইং) ও কুমিল্লা ম্যাজিষ্ট্রেট আদালতে (সিআর মামলা নং২, আির নং ৩৫৭/২০১১ইং) মামলা দায়ের করেছেন। তিনি জানান, ওইসব কুচক্রি মহলের এসব কর্মকান্ডে এলাকার এক সাংবাদিক পরিচয়দানকারী রাজনৈতিক ক্যাডার ইন্দন দিচ্ছেন। এ ব্যাপারে অসহায় ব্যবসায়ী মমতাজ মিয়া নিজের ও পরিবারের যানমালের নিরাপত্তা চেয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

মোঃ আবদুর রহিম
লাকসাম, কুমিল্লা

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply