দেশ ও জনগণকে রক্ষা করতেই বিএনপি’র রাজপথ অবরোধ কর্মসূচী —- গয়েশ্বর রায়

চান্দিনা / ৬ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
বিএনপিকে ক্ষমতায় নেওয়ার জন্য নয়, দেশ ও জনগণকে রক্ষার স্বার্থেই রাজপথ অবরোধ কর্মসূচী দিয়েছে বিএনপি। আওয়ামীলীগের মত স্বৈরাচারী সরকার থেকে রক্ষা পাওয়ার জন্য এই আন্দোলন। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আহবানে আগামী ৯ ডিসেম্বর রাজপথ অবরোধ কর্মসূচী সফল করার লক্ষ্যে কুমিল্লা উত্তর, কুমিল্লা দক্ষিণ, চাঁদপুর, ব্রাহ্মণবাড়ীয়া, নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলা নেতৃবৃন্দের সমন্বয়ে কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মো. খোরশেদ আলম এর চান্দিনাস্থ বাসভবনে গতকাল বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুরে আয়োজিত মতবিনিময় সভায় বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এসব কথা বলেন। তিনি আরও বলেন, ক্ষমতাসীন আওয়ামীলীগের আকাশচুম্বী ব্যর্থতা ও দুর্নীতি’র হাত থেকে দেশকে রক্ষা সহ নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল করতে হবে। এসময় তিনি আওয়ামীলীগের উদ্দেশ্যে বলেন, রাজপথ অবরোধ কর্মসূচীতে বাঁধা দিলে পাল্টা প্রতিরোধ গড়ে তোলা হবে।
মতবিনিময় সভায় বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি বেগম রাবেয়া চৌধুরী’র সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তৃতা করেন, বিএনপি’র যুগ্ম মহাসচিব মো. শাহজাহান, সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকার, ছাত্র বিষয়ক সম্পাদক শহিদ উদ্দীন চৌধুরী এ্যানি এম.পি, হারুন অর রশিদ এম.পি, রাশেদা বেগম হিরা এম.পি, সাবেক সংসদ সদস্য ফেরদৌসী আক্তার ওয়াহিদা, কেন্দ্রীয় নির্বাহী কমিটি’র সদস্য রফিক শিকদার। এসময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মো. খোরশেদ আলম, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হাজী আমিন-উর-রশিদ ইয়াছিন, চাঁদপুর জেলা বিএনপি’র সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক, ব্রাহ্মণবাড়ীয়া জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, নোয়াখালী জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হারুন অর রশিদ আজাদ, লক্ষ্মীপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন সাবু প্রমুখ। মতবিনিময় সভা সঞ্চালন করেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন ভূইয়া। মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও ব্রাহ্মণবাড়ীয়া জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব এডভোকেট হারুন অর রশিদ, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা উকিল আবদুস সাত্তার, বিএনপি’র কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাকারিয়া তাহের সুমন, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মনিরুল হক চৌধুরী, যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি কে.এম.আই খলিল, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র সহ-সভাপতি কর্নেল অব. আনোয়ারুল আজিম, সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সহ-সভাপতি এ.বি.এম সিরাজুল ইসলাম, যুবদলের কেন্দ্রীয় নেতা আমিরুজ্জামান, প্রমুখ।

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply