চান্দিনায় জামায়ত-শিবিরের রাজনীতি বন্ধের দাবিতে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ মিছিল

চান্দিনা / ৬ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———

সারা দেশে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির দায়ে জামায়াত-শিবিরের রাজনীতি বন্ধের দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশে করেছে চান্দিনা উপজেলা স্বেচ্ছাসেবকলীগ ও চান্দিনা পৌর আওয়ামীলীগ। এসময় দ্রুত যুদ্ধাপরাধীদের বিচারের রায় ঘোষণার আহবান জানানো হয়।
বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুরে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক ও চান্দিনা উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোসলেহ উদ্দিন মোছলেম এর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ করে নেতা-কর্মীরা।
বিক্ষোভ সমাবেশে চান্দিনা পৌর আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা কাজী গোলাম মোস্তফা’র সভাপতিত্বে বক্তৃতা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোছলেহ উদ্দিন মোছলেম, উপজেলা স্বেচ্ছাসেবক আহবায়ক কাজী গোলাম দস্তগীর পাপন, যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম মুন্সী, যুগ্ম আহবায়ক আমির হোসেন, আব্দুল মান্নান, কাজী আখলাকুর রহমান জুয়েল, মো. মোর্সেদ প্রমুখ।

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা

Check Also

দেবিদ্বারে স্কুল ছাত্রীকে অপহরনের চেষ্টাঃ অপহরনকারী আটক

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধিঃদেবিদ্বারে অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে বিদ্যালয়ে যাওয়ার পথে অপহরনের চেষ্টার অভিযোগে জহিরুল ...

Leave a Reply