ব্রাহ্মণপাড়ায় প্রবাসীর স্ত্রীকে উত্ত্যক্ত করে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ

ব্রাহ্মণপাড়া / ৪ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের জামতলী গ্রামের এক প্রবাসীর স্ত্রীকে উত্ত্যক্ত করে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগে ১ যুবকের নামে ব্রাহ্মণপাড়া থানায় জিডি করেছে সৌদি প্রবাসী ছবির আহম্মেদ।
থানার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লা কোতয়ালী থানার নুরপুর গ্রামের ওমর আলীর ছেলে করিম উল্লাহ বিজয় সৌদি প্রবাসী ছবির আহম্মেদ ও তার স্ত্রী নাসরিন আক্তার স্বপ্নার দুর সম্পর্কের আত্তিয়। সেই সূত্রে করিম উল্লাহ প্রবাসে থাকা কালীন তার স্ত্রী নাসরিন আক্তার স্বপ্নার মোবাইল নাম্বার সংগ্রহ করে উত্ত্যক্ত করতে থাকে করিম উল্লাহ বিজয়। এক সময় তার বন্ধুদের নিয়ে বাড়ীতে অবাদে যাওয়া আসা শুরু করে। এতে করিম উল্লাহ এবং তার স্ত্রী বাধা দিলে করিম উল্লাহ ক্ষিপ্ত হয়ে স্বপ্নার নামে নানা প্রভাকান্ডা শুরু করে এবং গ্রাম থেকে উঠিয়ে নিয়ে হত্যার হুমকি দিতে থাকে। উপায় অন্ত না পেয়ে প্রবাসী ছবির আহম্মেদ দেশে এসে করিম উল্লাহকে অভিযুক্ত করে ব্রাহ্মণপাড়া থানায় একটি জিডি করে যার নং-৬৭৪ তারিখ ২৩/৮/১২ ইং। এতে করিম উল্লাহ আরও ক্ষিপ্ত হয়ে কুমিল্লা শহড়ের দাপট দেখিয়ে হত্যা সহ মিথ্যা মামলা দিয়ে হয়রানীর হুমকি দিয়ে যাচ্ছে। এই ব্যাপারে সংশ্লিষ্ট সকলের সাহায্য কামনা করেছে প্রবাসী ছবির আহম্মেদ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply